Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ওমরাহ পালনে সপরিবারে সৌদি আরব গেলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
ওমরাহ

ওমরাহ পালনে সপরিবারে সৌদি আরব গেলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত, বীর মুক্তিযোদ্ধা, ও চাঁদপুরের কৃতী সন্তান দুই বারের সাবেক সফল মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম পবিত্র ওমরা হজ পালনের উদ্দেশ্যে আজ
সোমবার (৩ এপ্রিল) সপরিবারে সৌদি আরবে যাচ্ছেন। তার সঙ্গে যাচ্ছেন স্ত্রী পারভীন চৌধুরী রিনা, জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ অঅওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু এবং পুত্রবধূ সুবর্ণা চৌধুরী বীনা ও তার কন্যা রিয়া চৌধুরী।

আজ বিকেল ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশে তারা ঢাকা ছাড়েন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রভাবশালী নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার স্ত্রী পারভীন চৌধুরী রিনা চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা। এই দম্পতির জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য এবং পুত্রবধূ সুবর্ণা চৌধুরী বীনা চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা।
পবিত্র ওমরাহ হজ পালনশেষে আগামী ১০ এপ্রিল মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ঢাকায় এসে পৌঁছানো কথা রয়েছে।

সৌদি আরব যাওয়ার আগে সময় স্বল্পতার কারণে আত্মীয়স্বজন, রাজনৈতিক সহকর্মী, শুভাঙ্খীদের সঙ্গে দেখা করতে না পারায় আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। পরিবারসহ পবিত্র ওমরাহ পালনশেষে সুস্থভাবে যেন দেশে ফিরে আসতে পারেন, সেজন্য এই বরেণ্য রাজনীতিবিদ ক্র্যাক প্লাটুনের কমান্ডার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম সবার কাছে দোয়া চেয়েছেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ৩ এপ্রিল ২০২৩