ছেংগারচর পৌরসভায় নাসির উদ্দিন মিয়ার উদ্যোগে ইফতার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক এবং হাজ্বী শাহ জাহান মদিনাতুল উলূম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন মিয়ার উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ এপ্রিল) ছেংগারচর পৌরসভার ৬ নাম্বার ওয়ার্ড ঝিনাইয়া হাজ্বী শাহ জাহান মদিনাতুল উলূম মাদ্রাসা প্রাঙ্গণে এ ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক এবং হাজ্বী শাহ জাহান মদিনাতুল উলূম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন মিয়া।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব আরিফ উল্লাহ সরকারের জ্যেষ্ঠ পুত্র মোঃ ইরাদ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রেহান উদ্দিন খান, ছেংগারচর পৌরসভার ৬ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর ও ছেংগারচর ইসলামিয়া চক্ষু হামপাতাল এন্ড ডায়াবেটিস সেন্টারের পরিচালক মোঃ আমান উল্লাহ সরকার, ৪ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজালাল মুফতি, ৮ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান মোল্লা, বিশিষ্ট সমাজ সেবক মোঃ মেজবা উদ্দিন মিয়া, উপজেলা শ্রমিক লীগ নেতা মোঃ শামীম প্রধান,রেজাউল করিম ডেঙ্গুসহ ছেংগারচর পৌর আ’লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ ও পৌর এলাকার বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ প্রমূখ।
বড় জিনাইয়া কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মোঃ আল আমিন ইফতার ও দোয়ার মাহফিলে মোনাজত পরিচালনা করেন। মোনাজাতে তাদের পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা, আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন মিয়াসহ তাদের পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা ও দেশ, জাতি এবং সমগ্র মুসলিম উম্মাহ’র শান্তি-সমৃদ্ধি মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

নিজস্ব প্রতিবেদক, ৮ এপ্রিল ২০২৪

Share