ছেংগারচর পৌরসভাকে আধুনিক ও আদর্শ পৌরসভা গড়ে তুলতে নৌকায় ভোট দিন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৪ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন ছেংগারচর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার।
রোববার সকাল ৯টা থেকে বিকেল ২টা পর্যন্ত পৌরসভার ৪নং ওয়ার্ডের আদুরভিটি ও ঠাকুরচর গ্রামে ভোটারদের ঘরে ঘরে গিয়ে ছেংগারচর পৌরসভাকে নান্দনিক ও স্মার্ট পৌরসভা গড়ে তোলার জন্য এবং সরকারের উন্নয়নের ধারা চলমান রাখতে আগামী ১৭ জুলাই নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান মেয়র আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার। তার সাথে এসময় উপস্থিত ছিলেন,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খানসহ পৌর আওয়ামী লীগ, পৌর আওয়ামী যুবলীগ, উপজেলা ও পৌর ছাত্রলীগ এর অসংখ্য নেতাকর্মী।

তিনি বলেন মাননীয় প্রধধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে ছেংগারচর পৌরসভার জনতার মেয়র হিসেবে জয়যুক্ত করার আহ্বান রইলো।

আরিফ উল্লাহ সরকার বলেন, একটি আধুনিক ও আদর্শ পৌরসভা গড়ে তুলব। সেই সঙ্গে নিজেকে পৌরবাসীর সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, ড্রেন, স্যানিটেশন, সড়কবাতিসহ নানা উন্নয়নমূলক কাজ করবো। এসব কাজ স্বচ্ছতার সঙ্গেই পরিচালিত হবে আমি এই নিশ্চয়তা দিচ্ছি। আমি মেয়র নির্বাচিত হলে আমার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা, শ্রম ও মেধা দিয়ে আমার আপনার প্রিয় পৌরসভাকে নান্দনিক পৌরসভা ও আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে সক্ষম হব ইনশাল্লাহ্।
তিনি আরও বলেন,বিগত নির্বাচনে যাকে নির্বাচিত করেছিলেন, তিনি কোন উন্নয়ন করেছিলেন কিনা তা আপনারাই এর কালের সাক্ষি। আর আপনাদেরকে শুধু মনে করিয়ে দেয়া। আপনারা এ এলাকার উন্নয়ন থেকে বঞ্চিত না হন সেদিকে দৃষ্টি রাখবেন। ছেংগারচর পৌরসভার ভোটাররা উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দিতে ঐক্যবদ্ধ। নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে দেখে হয়তো কেউ অজুহাত তুলতে পারে। এদের থেকে সাবধান থাকতে হবে। এদের মধ্যে মিথ্যাচার ছাড়া আর কিছু নেই। এই এলাকার উন্নয়নের স্বার্থে দল মত নির্বিশেষে নৌকা প্রতীককে ভোট দিবে। আমি আপনাদের সহযোগিতা চাই, নৌকা প্রতীকে আপনাদের রায় চাই।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল,৯ জুলাই ২০২৩

Share