Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচরে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন
ব্যাডমিন্টন

ছেংগারচরে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

বর্তমান প্রেক্ষাপটে ভয়াল মাদকের ছোবল থেকে ভবিষ্যত প্রজন্ম যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলায় মনোনিবেশ জরুরী বলেন মনে করেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য লায়ন আলহাজ্ব মোঃ আরিফ উল্যাহ সরকার।

২৯ জানুয়ারি শনিবার রাতে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ০১নং ওয়ার্ডের বালুচর আদর্শ ক্লাব কর্তৃক আয়োজিত ওয়ান নাইট ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় তিনি খেলায় অংশগ্রহণকারী খেলোয়ারদের উদ্দেশ্যে লায়ন আরিফ উল্লাহ সরকার আরো বলেন- তোমরা দেশের ভবিষ্যত প্রজন্ম। খেলাধুলার মাধ্যমে তোমরা আমাদের এই ব্রান্ডিং জেলা চাঁদপুরকে আরো এগিয়ে নিয়ে যাবে। সর্বদা মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী থেকে নিজেকে দূরে রাখবে এবং অন্যদের দূরে রাখতে সহায়তা করবে। আমি সর্বদা তোমাদের সাথে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ ছালামত উল্যাহ সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রতন ফরাজী, ছেংগারচর পৌর যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, ছেংগারচর পৌরসভার ০১নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি মোঃ আমান উল্যাহ দালাল, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবুল কালাম সরকার, বিশিষ্ট সমাজ সেবক মোঃ সিরাজুল ইসলাম সরদার, মোঃ সিরাজুল ইসলাম মোল্লা, মোঃ বিল্লাল হোসেন ফরাজী, ছেংগারচর পৌর শ্রমিক লীগ এর সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সরকার, ছেংগারচর পৌর বাজার বনিক সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন ফরাজী, ছেংগারচর পৌর ছাত্রলীগ এর সাবেক সভাপতি, মোঃ সাইফুল ইসলাম প্রধান, বিশিষ্ট ক্রীড়াবিদ ইবনাল মঈন আহমেদ রিপন, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক মোঃ সুমন সরকার।

খেলার ধারাবিবরণীতে ছিলেন,মোঃ সোহেল আলম ও আব্দুল মান্নান। খেলায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন, ক্রীড়াবিদ ইবনাল মঈন আহমেদ রিপন ও ক্রীড়া ব্যাক্তিত্ব মোঃ রাজিব সিকদার। সহকারি রেফারির দায়িত্ব পালন করেন, মোঃ সোহাগ ফরাজী, মোঃ আরাফাত ফরাজী, মোঃ জসিম উদ্দিন সরকার, মোঃ খোকন সরদার, মোঃ ফয়সাল সরদার, রিদয় ফরাজী, মোঃ জাফর উল্যাহ দালাল, মোঃ সাইমুন সরকার। ফাইনালে চ ২-০ গেমে চাঁদপুর টিম নওগাও টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

নিজস্ব প্রতিবেদক