ছাত্র সমাবেশে আশফাক চৌধুরী মাহীর নির্দেশনায় মতলব ছাত্রলীগের যোগদান

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে’ বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত ঐতিহাসিক ‘ছাত্র-সমাবেশে’ যোগ দিয়েছে চাঁদপুরের মতলব (উত্তর-দক্ষিণ) উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এই সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা এবং সংগঠনটির সাবেক সহ-সভাপতি আশফাক চৌধুরী মাহীর নির্দেশনায় মতলব ছাত্রলীগের নেতাকর্মীরা যোগদান করেন।

বিকেল ৩টায় সমাবেশ শুরু হয় এই সমাবেশ। বিকেল ৩টা ৫০ মিনিটে সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন ছাত্রলীগের অভিভাবক, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সভায় সভাপতিত্ব করেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মেঘলা আকাশ, মাঝে মাঝে হালকা বৃষ্টি ও ভ্যাপসা গরমের মধ্যে মিছিল নিয়ে সমাবেশস্থলে আসেন মতলব উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

তাদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান ইহাম, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির ১নং সদস্য ছদরুল আমিন প্রধান, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সদস্য মইনুদ্দিন সাব্বির, আরিফুল ইসলাম লিখন, জুবায়ের আহমেদ জনি, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম দেওয়ান, কলাকান্দা ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল সরকার, এবাদুল্লাহ শেয়াল, সুমিত, ছেংগারচর পৌর ছাত্রলীগ নেতা রিয়াদুল ইসলাম, আলা আমিন, জিসান, ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা শরীফ দেওয়ান, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগ নেতা আলভী, শুভ পাটওয়ারী প্রমূখ।

নিজস্ব প্রতিবেদক, ১ সেপ্টেম্বর ২০২৩

Share