Home / বিশেষ সংবাদ / ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও
ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও

ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও

জামালপুরের মেলান্দহ উপজেলায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে উধাও হয়ে গেছেন এক শিক্ষক। পরে আদালতে মামলা দায়ের হলে পুলিশ ওই শিক্ষককে গ্রেপ্তার করে। মঙ্গলবার উদ্ধার হওয়া শিক্ষক ও ছাত্রীকে জামালপুর আদালতে পাঠানো হয়েছে। এ নিয়ে এলাকায় নানা আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।

গ্রেপ্তার হওয়া শিক্ষকের নাম সাইফুল ইসলাম (২৫)। তিনি মেলান্দহের থুরি কোঠের এলাকায় জিনিয়াস স্কুল অ্যান্ড কোচিং সেন্টারের শিক্ষক এবং চংদারীয়া গ্রামের ভোলা শেখের ছেলে।

ছাত্রীর নাম পান্না আকতার (১৪)। সে মেলান্দহে উপজেলার আদ্রা গ্রামের জগলু মণ্ডলের মেয়ে ওবাঘাডোবা উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্রী।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৫ নভেম্বর বিকেলে পান্না পাশের গ্রাম চংদারীয়ার শিক্ষক সাইফুল ইসলামের কাছে প্রাইভেট পড়তে যায়। এরপর থেকে ওই ছাত্রী নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর জানা যায় ছাত্রীকে নিয়ে পালিয়ে গেছেন তার শিক্ষক। ঘটনার পরদিন ১৬ নভেম্বর ছাত্রীর বাবা জগলু মণ্ডল বাদী হয়ে মেলান্দহ থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিমুল ইসলাম জানান, সোমবার রাতে অভিযান চালিয়ে সাইফুলকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্য অনুযায়ী মাদারগঞ্জ উপজেলার কয়ড়া গ্রাম থেকে উদ্ধার করা হয় ছাত্রীকে। মঙ্গলবার শিক্ষক সাইফুল ও ছাত্রী পান্নাকে জামালপুর আদালতে পাঠানো হয়।

নিউজ ডেস্ক ||আপডেট: ০৭:৪৪ পিএম, ১৭ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর