Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
catrolegh

ফরিদগঞ্জে নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

‘শিক্ষা-শান্তি-প্রগতি, ছাত্রলীগের মুূলনীতি’ এই স্লোগানকে সামনে রেখে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণিল আয়োজনে বর্ণাঢ্য র‌্যালীসহ নানা কর্মসূচি পালন করা হয়েছে। জমকালো এই আয়োজনে যোগ দিতে উপজেলা সদরের হল মার্কেটের সামনে বর্তমান ও সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ মিলিত হয়।

শনিবার সকালে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীর উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র মো. মাহফুজুল হক।

বর্ণাঢ্য এই র‌্যালীটি ফরিদগঞ্জ মধ্য বাজার বাজার হল মার্কেটের সামনে থেকে শুরু হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে হল মার্কেটে স্থানীয় সাংসদ এর নির্বাচনী কার্যালয় এসে উৎসব মুখর পরিবেশে কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এসময় ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করার আহবান জানান বর্তমান ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। উল্লেখ্য, ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠালগ্ম থেকেই ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্তশাসন প্রতিষ্ঠা, দুঃশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান, সর্বোপরি স্বাধীনতা সংগ্রামসহ বিভিন্ন সঙ্কটে সফল সাহসী ভূমিকা রেখেছে সংগঠনটি।

কামরুল হাছান পাটওয়ারীর সভাপতিত্বে, আল-আমিন পাটওয়ারী ও মহিউদ্দিন রিমনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, পৌর মেয়র মো.মাহফুজুল হক, পৌর আওমালীগের সভাপতি ও বিআরডিবি’র চেয়ারম্যান মো. মোতাহার হোসেন রতন, উপজেলা যুবলীগের আহবায়ক মো. আবু সুফিয়ান শাহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. হেলাল উদ্দিন আহাম্মেদ, সদস্য সজিব আহাম্মেদ, পাবেল পাটওয়ারী,। এসময় আরো উপস্থিত ছিলেন, ছাত্রনেতা রফিকুল ইসলাম জুয়েল, নুরে আলম পাটওয়ারী, সৈয়দ ইমতিয়াজ সোহাগ, রাশেদ আলম, গাজী আলী নেওয়াজ, এমরান হোসেন ওসমান, সুলতান মির্জা, আফসার আহাম্মেদ বুলবুল, এমরান হোসেনসহ উপজেলার বিভিন্ন ইউনিট ছাত্রলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:শিমুল হাছান