Home / চাঁদপুর / চাঁদপুর জেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি বয়কট করলেন একাংশ
চাঁদপুর জেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি বয়কট করলেন একাংশ

চাঁদপুর জেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি বয়কট করলেন একাংশ

বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে মাদার অব হিউম্যানিটি (শান্তি কন্যা) দেশরত্ন শেখ হাসিনার ৭১তম জন্ম বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ ও সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবুর নেতৃত্বে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে এ মিছিল বের করা হয়।

বর্তমান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু বিবাহিত ও অযোগ্য হাওয়ার কারণ দেখিয়ে চাঁদপুর শহর ছাত্রলীগ, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগ, সদর উপজেলা ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের সাহ-সভাপতি, যুগ্ম-সাধারণ সস্পাদক ও সাংগঠনিক সম্পাদক বৃন্দ একহয়ে এ মিছিল বয়কট করে।

সন্ধ্যায় বয়কটকৃত নেতৃবৃন্দ এক লিখিত পত্রে উল্লেখ করে, সমন্নয়হীনতার কারণে আমরা আনন্দ মিছিল বয়কট করি। পত্রে আরো উল্লেখ করা হয়, বর্তমান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু কখনও ছাত্রলীগ করেন নাই। সে দলের কোন নিয়ম কানুন জানে না। সে এ পদে থাকা অবস্থায় আমরা জেলা ছাত্রলীগের ঘোষিত সকল ধরনের কর্মসূচীতে অংশ গ্রহণ করা থেকে বিরত থাকব।

চাঁদপুর জেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি বয়কট করলেন একাংশ

পত্রে আরো উল্লেখ্য রয়েছে, আমরা আজকে এ বয়কটের মাধ্যমে কেন্দ্রিয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে অনুরোধ করব অতি দ্রুত চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে তার পদ থেকে বহিস্কার করে জেলা ছাত্রলীগের পুরনো গৌরব ফিরিয়ে আনবে। অন্যথায় আমরা তিন ইউনিটসহ জেলা ছাত্রলীগের সকল নেতাকর্মী মিলে রাজপথে কঠিন কর্মসূচী দিতে বাধ্য হব।

প্রেস বিজ্ঞপ্তিতে জেলার ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি তৌহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি হাসিব পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল হাসান মুন্না, মো. জহির উদ্দিন, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি এ. বি এম রেজওয়ান, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজী, পৌর ছাত্রলীগ সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি আবু বকর সিদ্দিক স্বাক্ষরিত পত্রটি প্রেরণ করেন।

প্রতিবেদক : প্রেস বিজ্ঞপ্তি
: : আপডেট, বাংলাদেশ ০২ :৩০ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply