Home / চাঁদপুর / পাকিস্তান বাংলাদেশকে অনুসরণ করে এগিয়ে যেতে চায় : ডা. দীপু মনি
ckdf

পাকিস্তান বাংলাদেশকে অনুসরণ করে এগিয়ে যেতে চায় : ডা. দীপু মনি

আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, ৭১ এর মুক্তিযুদ্ধে যারা আমাদের সঙ্গে পরাজিত হয়েছে, সেই পাকিস্তান আজ আমাদের অনুকরণ অনুসরণ করে এগিয়ে যেতে চায়। কারণ মুক্তিযুদ্ধে হেরে যাওয়া এই পাকিস্তান নানা কারণে আমাদের থেকে ১০ বছর পিছিয়ে পড়েছে।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীতে ‘১০ম পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক’ উৎসবের চুড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবার পর প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. দীপু মনি আরো বলেন, অন্যদিকে বাংলাদেশ এগিয়ে গেছে, এটা কেবলমাত্র সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শওকত ওসমান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী (দুলাল) ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে. আর. ওয়াদুদ টিপু, দৈনিক চাঁদপুর কণ্ঠেরসম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট ইকবাল-বিন-বাশার প্রমুখ।

এ ছাড়াও অনুষ্ঠানের শুরুতে সেরা সাতজন বিতার্কিককে বৃত্তি প্রদান করেন বৃত্তি প্রবর্তক ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ মনজু।

এর আগে সকালে অংশগ্রহণকারী বিতার্কিক ও বিশিষ্টজনদের নিয়ে একটি শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট