Home / চাঁদপুর / ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুরে আলোচনাসভা ও কেক কাটা
IMG_20171231_19302

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুরে আলোচনাসভা ও কেক কাটা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ৩১ ডিসেম্বর রোববার রাতে সময় শহরের নতুন বাজারে উৎসবমূখর আয়োজনের মধ্যদিয়ে এ কর্মসূচি পালন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভূইয়া। তিনি তার বক্তব্যে বলেন, ১৯৭৯ সালের ১ জানুয়ারি জাতিয়তাবাদী ছাত্রদল প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি বিএনপির ভ্যানগার্ড হিসেবে পরিচিত অর্জন করেছে। দেশ ও দলের প্রয়োজনে ছাত্রদল বিভিন্ন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিক রেখেছে। আজকে এই দিনে আমি চাঁদপুরের সকল ছাত্রদলের নেতাকর্মীদের প্রতি অনুরোধ করবো। দেশনেত্রী খালেদা জিয়ার হাতকে শক্তিশালি করতে হলে তোমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে সকল ভেদাবেদ ভুলে দলের প্রয়োজনে যে কোনো আন্দোলন সংগ্রাহে রাজপথে থাকবে।

চাঁদপুর সরকারি কলেজের সাবেক জিএস ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহনেওয়াজ খানের সভাপতিত্বে ও জেলা ছাত্রদল নেতা সফিউদ্দিন বাবলুর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর শহর যুবদলের যুগ্ম আহŸায়ক দেওয়ান মো. জুয়েল, সদর থানা যুবদলের সাবেক আহŸায়ক বিল্লাল বেপারী, কলেজ ছাত্রদলের যুগ্ম আহŸায়ক বারেক ভুইয়া, পৌর ছাত্রদলের সদস্য ফজলে রাব্বি, কলেজ ছাত্রদলের যুগ্ম আহŸায়ক হান্নান, ফজলু, পৌর ছাত্রদলের রোজন চৌধুরী, মহরম প্রমুখ। এছাড়াও পৌর, সদর ও কলেজ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে আলোচনা সভা শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ