Home / বিশেষ সংবাদ / ছাগল চুরির অভিযোগে দু’ছাত্র নির্যাতন : দু’ইউপি সদস্য আটক
ছাগল চুরির অভিযোগে দু’ছাত্র নির্যাতন : দু’ইউপি সদস্য আটক

ছাগল চুরির অভিযোগে দু’ছাত্র নির্যাতন : দু’ইউপি সদস্য আটক

রাজশাহীর দুর্গাপুরে ছাগল চুরির অভিযোগে দু’ স্কুল ছাত্রকে গাছে বেঁধে নির্মম নির্যাতন চালানোর ঘটনায় ঝালুকা ইউনিয়ন পরিষদের আবদুল মোতালেব ও মির্জা আবদুল লতিফ নামের দু’ সদস্যকে পুলিশ গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (৯ মার্চ ) ইউপি কমপ্লেক্স থেকেই তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, বুধবার ( ৮ মাচ) ওই দু’ কিশোরকে নির্যাতনের ঘটনায় রাত সাড়ে ১১টার দিকে থানায় একটি মামলা করেন নির্যাতিত কিশোর জার্জিস আলীর বাবা জিয়াউর রহমান। মামলায় ওই দু’ ইউপি সদস্য এবং সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডলসহ ৮ জনকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার অভিযান চালিয়ে ওই দু ’ ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিরা পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করা যায়নি। তবে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানা যায় ।

প্রসঙ্গত, বুধবার (৮ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার হাড়িয়াপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে জার্জিস হোসেন (১৬) ও পলাশবাড়ি গ্রামের সেকু আলীর ছেলে রতন আলীকে (১৫) গাছে বেঁধে নির্যাতন করে । দু’ কিশোর ওই উপজেলার আমগাছী সাহার বাণু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

আন্দুয়া গ্রামের ইউপি সদস্য আব্দুল মোতালেব ওই দু’ কিশোরকে শুধু পিটিয়েই ক্ষান্ত হননি। তাদের পরিবারের কাছ থেকে আদায় করেছেন ১৬ হাজার টাকা জরিমানা। এ টাকার প্রায় পুরোটাই ওই সদস্য নিজের পকেটে রেখেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

কথিত গ্রাম্য সালিশে ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল ও ইউপি সদস্য মির্জা আব্দুল লতিফও উপস্থিত ছিলেন। সালিশে ওই দু’কিশোরকে নির্যাতনের একটি ভিডিও ফুটেজ এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।(ইনকেলাব)

নিউজ ডেস্ক
।। আপডটে,বাংলাদশে সময় ০৬ : ৩০ পিএম, ১০ মার্চ ২০১৭ শুক্রবার

এজি/এইউ

Leave a Reply