শাহরাস্তিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন সেফালী

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান চৌধুরী সেফালী।

শনিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী মো. হেলাল উদ্দিন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ফরিদ উল্লাহ চৌধুরীর সহধর্মিণী সাবেক যুবলীগ নেত্রী নাসরিন জাহান সেফালী নির্বাচিত হতে যাচ্ছেন।

শাহরাস্তি উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। যাচাই-বাছাইয়ে স্বতন্ত্র প্রার্থী চাঁদপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. বাবুল মিজির মনোনয়নপত্র বাতিল হলেও আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাসরিন জাহান সেফালী ও ইসলামী ফ্রন্টে মনোনীত প্রার্থী মো. হেলাল উদ্দিনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

১৯ সেপ্টেম্বর রোববার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী মো. হেলাল উদ্দিন তার প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

শাহরাস্তি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আবুল কাশেম জানান, মো. হেলাল উদ্দিন তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। আর কোনো প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নাসরিন জাহান সেফালীকে সোমবার রিটার্নিং অফিসার বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করবেন।

উল্লেখ্য, গত ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ চৌধুরীর মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

শাহরাস্তি প্রতিনিধি

Share