চাঁদপুর

চাঁদপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে যুবক আটক

চাঁদপুরের বিভিন্ন জনপ্রতিনিধিদের নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অপপ্রচারের অভিযোগে যুবককে আটক করেছে পুলিশ। সদর থানার এসআই রাশেদ ও এএসআই হানিফ ১৩ জুলাই সোমবার সন্ধ্যা ৭ টায় শহরের সাবেক ছায়াবাণী সিনেমা হল এলাকা থেকে তাকে আটক করে।

আটক ব্যক্তি চাঁদপুর শহরের পালপাড়া এলাকার ছোবাহান প্রধানীয়ার ছেলে জনি রহমান (৩০)। এসময় তার সাথে থাকা একটি এন্ড্রয়েড মোবাইল সেট জব্দ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, আটক জনি দীর্ঘদিন ধরে সদর উপজেলার ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম খানসহ আওয়ামীলীগের বিভিন্ন পযার্য়ের নেতাদের বিরুদ্ধে ফেসবুকে বেশ কিছু ফেক আইডি দিয়ে মিথ্যা অপপ্রচারসহ অশ্লীল মন্তব্য পোস্ট করে আসছিলো। এ নিয়ে চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছিলো।

এদিকে জনি রহমানের বিরুদ্ধে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন জানায় ‘আসামি জনি রহমানের বিরুদ্ধে আনিত অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। এবিষয়ে আরো তদন্ত করা হবে। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে।’

স্টাফ করেসপন্ডেন্ট, ১৩ জুলাই ২০২০

Share