Home / চাঁদপুর / চাঁদপুরে পুলিশ লাইনে স্মৃতি স্মারক ‘চেতনায় মুক্তিযুদ্ধ’ ভাস্কর্য
চাঁদপুরে পুলিশ লাইনে স্মৃতি স্মারক ‘চেতনায় মুক্তিযুদ্ধ’ ভাস্কর্য

চাঁদপুরে পুলিশ লাইনে স্মৃতি স্মারক ‘চেতনায় মুক্তিযুদ্ধ’ ভাস্কর্য

মুক্তিযুদ্ধের স্মৃতি স্বারক ‘চেতনায় মুক্তিযুদ্ধ’ ভাস্কর্য সোমবার (২২ আগস্ট) বিকেলে উদ্বোধন করা হয়। চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের পরিকল্পনায় নির্মিত ভাস্কর্য উদ্বোধন করেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম বিপিএম।

এ উপলক্ষে স্মৃতি স্মারকটির পাদদেশে পুলিশ লাইনের দরবার হলে পুলিশ সুপার শামসুন্নাহারের সভাপতিত্বে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা বিরোধী সুধি সমাবেশের আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, চাঁদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমএ ওয়াদুদ, জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি ওচমান গণি পাটোয়ারী, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান, সাবেক আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম, হাজিগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধাপক আ. রশিদ মজুমদার, হাজিগঞ্জ পৌর চেয়ারম্যান আসম মাহবুবুল ইলম লিপন, মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম মঞ্জু, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, সাবেক সভাপতি কাজী শাহাদাত প্রমুখ।

প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেক মজিবুর রহমান, সাত বীরশ্রেষ্ট ও বাংলাদেশের মানচিত্র এবং তার ওপরে গোটা পৃথিবী সম্বলিত স্মারকটি অত্যন্ত মনোরোম পরিবেশে ও মনোমুগ্ধকর ডিজাইনে চাঁদপুর বাবুরহট পুলিশ লাইনে স্থাপন করা হয়।

চাঁদপুরে পুলিশ লাইনে স্মৃতি স্মারক ‘চেতনায় মুক্তিযুদ্ধ’ ভাস্কর্য

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

: আপডেট, বাংলাদেশ সময় ০৬:৪০ পিএম, ২২ আগস্ট ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply