Home / চাঁদপুর / চাঁদপুরে ফের সংবর্ধিত হলেন চিকিৎসক দম্পতি
চিকিৎসক দম্পতি

চাঁদপুরে ফের সংবর্ধিত হলেন চিকিৎসক দম্পতি

দেশের মহামারী করোনা কালীন সময়ে সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দেয়ার ক্ষেত্রে অবদান রাখায়, আবারো সংবর্ধিত হয়েছেন দুই চিকিৎসক দম্পতি।

আর দুই চিকিৎসক হলেন,চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল, তার সহধর্মিনী চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন। 

২৫ মার্চ বৃহস্পতিবার সকালে ছায়াতরু,নামক একটি সামাজিক সংগঠন থেকে তাদেরকে এই সম্মাননা প্রদান করা হয়। 

জানা যায়, বৃহস্পতিবার  সকালে চাঁদপুর পুরান বাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে ছায়াতরুর আয়োজনে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এবং বীর মুক্তিযােদ্ধা সুবেদার আবদুর রবের জীবন ও কর্ম শীর্ষক আলােচনা এবং ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্প উদ্বোধন করা হয়।

এতে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাড. জিলুর রহমান জুয়েল। অনুষ্ঠানের উদ্বোধক এর বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  ইমরান হোসেন সজিব। 

অনুষ্ঠানে দেশের করোনা কালীন সময়ে মানুষকে চিকিৎসাসেবা প্রদান করার জন্য তারা দু,জন সহ মোট ৫ জন চিকিৎসককে এই সম্মাননা দেয়া হয়েছে।

সংবর্ধিত বাকি তিনজন চিকিৎসকরা হলেন, ডাঃ মােঃ মিজানুর রহমান খান, ডাঃ মােঃ ইফতেখার উল আলম ও ডাঃ নাজমুন নাহার (মমি)। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি, চাঁদপুর পৌরসভার মেয়র  জিলুর রহমান জুয়েল সংবর্ধিত অতিথিদের সম্মাননা স্মারক তুলে দেন।

উল্লেখ্যঃ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল ও তার সহধর্মিনী চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজেদা পলিন এর পূর্বেও চাঁদপুর প্রেসক্লাব সহ আরো বেশ কয়েকটি সংগঠন থেকে এই সম্মাননা পেয়েছেন। 

প্রতিবেদকঃকবির হোসেন মিজি,২৫ মার্চ ২০২১