Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / চান্দ্রা মনসুর আহমেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা সম্পন্ন
মনসুর আহমেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা সম্পন্ন

চান্দ্রা মনসুর আহমেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা সম্পন্ন

চাঁদপুর ফরিদগঞ্জ বালিথুবা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মরহুম মনসুর আহমেদ তপাদার স্বরণে ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনালে খেলা শুক্রবার (৩ নভেম্বর) বিকালে চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জেলা বিএমের সাবেক সভাপতি ডা. হারুন অর-রশিদ সাগর।

তিনি বলেন, মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। বর্তমান প্রজন্মকে উপযুক্ত নাগরিক হিসাবে গড়ে তুলতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

তিনি মরহুম মনসুর আহমেদ সম্পর্কে বলেন, মনসুন আহমেদ একজন আওয়ামী লীগ নেতা ছিলেন, তিনি শিক্ষকতা পেশার মাধ্যমে এই সমাজ ও দলকে অনেক কিছু দিয়ে গেছেন, তার অবধান ভুলার মত নয়। নতুন প্রজন্মকে মনসুর স্যারের মত নির্মোহ জীবন গড়তে হবে।

চান্দ্রা শেখ জামাল ক্রিয়া চক্রের সভাপতি বাহাউদ্দিন বাহার খাঁনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন চান্দ্রা কলেজের প্রভাষক মনজুর আহমেদ জুয়েল, ১নং বালিথুবা (প:) ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা জিএস তসলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন বকাউল, চাঁদপুর শের-ই বাংলা হল ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদ জুয়েল, উপজেলা ছাত্রলীগেরর সাবেক সহ-সভাপতি মোজাম্মেল হক আজম প্রমুখ।

খেলায় মদনেরগাঁও একাদশকে ০-১ গোলে হারিয়ে মুলপাড়া একাদশ বিজয়ী হয়।

প্রতিবেদক : আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ ৯ : ৩০ পিএম, ৩ নভেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply