Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চান্দ্রা ইউনিয়ন যুবলীগের পরিচিতি সভা ও কার্যালয় উদ্বোধন
chandra ..

চান্দ্রা ইউনিয়ন যুবলীগের পরিচিতি সভা ও কার্যালয় উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের পরিচিতি সভা ও নতুন কার্যালয় শনিবার (৩ ফেব্রæয়ারি) বিকেলে উদ্বোধন হয়েছে।

এ উপলক্ষে চান্দ্রাবাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহŸায়ক হুমায়ন কবির সুমন।

তিনি বক্তব্যে বলেন, ইউনিয়ন যুবলীগের যে সকল নেতৃবৃন্দ রয়েছেন, আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে। ইউনিয়ন থেকে শুরু করে পুরো জেলার যুবলীগ একত্রিত হয়ে জননেত্রী শেখ হাসনিার নৌকার পক্ষে কাজ করবে। এই সরকার যে উন্নয়ন করেছে, তার ধারবাহীকতা ধরে রাখতে হলে ডা. দীপু মনিকে ভোট দিয়ে চাঁদপুরের উন্নয়ন অব্যাহত রাখতে হবে। তার জন্য চাঁদপুরের সকল পর্যায় থেকে যুবলীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে নৌকার জন্য লড়াই করে যাবে।

ইউনিয়ন যুবলীগের আহŸায়ক শেখ মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং যুগ্ম আহŸায়ক সালাউদ্দিন মিয়া বাবু ও ফাহিমুল ইসলাম শশীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক শিমুল হাসান শাসনু, যুগ্ম আহŸায়ক তাজুল ইসলাম মিয়াজী, চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সাইদুর রহমান বেপারী, সাংগঠনিক সম্পাদক হাবিবুল বাশার, সদর উপজেলা যুবলীগের সদস্য মোরশেদ আলম মিয়া, জাহাঙ্গীর কবির কিশোর, অ্যাড. মনির হোসেন ঢালী, আবুল হাসনাত নয়ন গাজী, তাফাজ্জল হোসেন তাফু, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজী, চান্দ্রা ইউনিয়ন যুবলীগের জাহিদ হাসান টিটু, নুর মোহাম্মদ, ফরিদ কবিরাজ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদুল্লাহ বেপারী প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৩ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ