Home / চাঁদপুর / চাঁসক সমাজকর্ম মাস্টার্স বিভাগের সেমিনার ও সমাপনী
সমাজকর্ম

চাঁসক সমাজকর্ম মাস্টার্স বিভাগের সেমিনার ও সমাপনী

চাঁদপুর সরকারি কলেজ সমাজকর্ম বিভাগের মাস্টার্স ২০২০-২১ শিক্ষাবর্ষের শেষ পর্ব কোর্স সমাপনী ও বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় চাঁদপুর সরকারি কলেজ সমাজকর্ম বিভাগের হলরুমে প্রধান অতিথি হিসেবে সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান মুহাম্মদ ইয়াহ ইয়া খাঁন।

সমাজকর্ম বিভাগের মাস্টার্সের বিদায়ী শিক্ষার্থী মো. দেলওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী ও এনটির জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম। এছাড়া শিক্ষার্থীদের মধ্যথেকে বক্তব্য রাখেন সুইটি আক্তার, হালিমা আক্তার, মরিয়ম আক্তার ও আল আমিন।

অনুষ্ঠানে মাস্টার্স সমাপনী কোর্সে বক্তব্য রাখেন সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান মুহাম্মদ ইয়াহ ইয়া খাঁন। এর আগে অনুষ্ঠান পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে শুরু হয়। এরপর শিক্ষার্থী ও অতিথিদের টি-শার্ট উপহার দেয়া হয়। সবশেষ কেককাটা ও শিক্ষার্থীদের শুভেচ্ছা প্রদান করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সুইটি আক্তার। সহযোগী হিসবে ছিলেন ইয়াছিন মজুমদার, মরিয়ম আক্তার, মারজিয়া আক্তার ও তাসলিমা আক্তার।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, সমাজে সকলে মিলে মিশে থাকার জায়গা। সমাজকর্ম বিভাগ থেকে তোমরা অনেক কিছু জানতে পারছো। তা যদি তোমরা উপলদ্ধি করে কাজ করতে পারো, তাহলেই তোমরা সফলতা অর্জন করতে পারবে।

তোমরা সমাজকর্ম বিভাগে দীর্ঘ সময় লেখা পড়া করেছো। এখন তোমাদেরকে সফল ভাবে জীবনের বাকি দিনগুলো অতিক্রম করতে হবে।

নিজস্ব প্রতিবেদক, ৫ ডিসেম্বর ২০২৩