Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর-৩ আসনে ট্রাক প্রতীক পেলেন  রেদওয়ান খান বোরহান 
আসনে

চাঁদপুর-৩ আসনে ট্রাক প্রতীক পেলেন  রেদওয়ান খান বোরহান 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর জেলা রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসন থেকে ট্রাক প্রতীক পেয়েছেন স্বতন্ত্র এমপি প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামী মৎস্য জীবি লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

১৮ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা কামরুল হাসান তার হাতে ট্রাক প্রতীক তুলে দেন।

এসময় রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ট্রাক প্রতীক নিয়ে বেরিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা তাকে অভিনন্দন জানিয়ে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট থেকে শহরের কালীবাড়ি পর্যন্ত আনন্দ শোভাযাত্রা বের করেন। এরপর তিনি চাঁদপুর টাউন হল মার্কেটে তার রাজনৈতিক কার্যালয়ে নির্বাচন নিয়ে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় তিনি বলেন, অনেক বাধা-বিপত্তি পেরিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে মনোনয়ন প্রত্যাশী থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। এজন্য আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, যারা আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র প্রার্থী হবে তারাও আমার দলের লোক। যদি আমরা স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচিত হই তাহলে আওয়ামী লীগের ক্ষতি হবে, না বরং আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জ্বল হবে।

আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ হাসিনা নির্বাচনকে উৎসবমুখর এবং প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ করার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। আমি বিশ্বাস করি আগামী ৭জানুয়ারির নির্বাচনে জনগণ গোপন ব্যালটের মাধ্যমে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। যে জনপ্রতিনিধি দেশ এবং জনগণের কল্যাণে কাজ করবে।

তিনি আরো বলেন, আমি বঙ্গবন্ধু এবং আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে দীর্ঘদিন যাবৎ চাঁদপুর ৩ আসনে (সদর হাইমচর) নির্বাচনী এলাকায় মানুষের পাশে থেকে কাজ করেছি। মানুষের সুখে-দুখে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি আগামী ৭জানুয়ার নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

প্রতিবেদক: আশিক বিন রহিম,১৮ ডিসেম্বর ২০২৩