চাঁদপুর

কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলার বিরুদ্ধে চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সংসদের আইকন মেধাবী, সংগ্রামী ও বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের বিপ্লবী সভাপতি এস এম জিলানী, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সংগ্রামী সভাপতি ফখরুল ইসলাম রবিন, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সংগ্রামী সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও স্বেছাসেবকদর নেতা নেওয়াজ শরীফ পিয়াসসহ বিএনপি এবং অন্যান্য অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা ও কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও ষড়যন্ত্র মূলক ফ্যাসিবাদী মামলার দায়েরের ঘটনায় তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দল।

চাঁদপুর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী ও সংগ্রামী সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, সিনিয়র যুগ্ম আহবায়ক সোলায়মান ঢালী, যুগ্ম আহবায়ক মেরাজ চোকদার, ইখতিয়ার উদ্দিন শিশু, খোকন মিজি, ইউসুফ আলী, সামছুল আরেফিন, ইয়াকুব বিন ছায়েদ লিটন, অলি আহমেদ চৌধুরীসহ প্রমুখ নেতৃবৃন্দ।

১২ ফেব্রুয়ারি শুক্রুবার এক যৌথ বিবৃতিতে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ বলেন, বর্তমান মিডনাইট ভোট চোর শেখ হাসিনার সরকার বাংলাদেশের জনগণের দৃষ্টিকে বার বার অন্যদিকে সরানোর জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দসহ বিএনপির বিভিন্ন নেতাকর্মীর নামে মামলা দিয়ে নিপীড়ন চালাচ্ছে। দেশে আইনের শাসন না থাকায় সন্ত্রাসী কায়দায় দেশ পরিচালনা করছে মামলাবাজ সরকার। বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার কেড়ে নিয়ে গণতন্ত্রকে হত্যা করে বাকশাল কায়েম করছে দূর্নীতিবাজ শেখ হাসিনার পরিবার।

বর্তমান ভোট চোর হাসিনা সরকারের ভয়াবহ দূর্নীতি, শাসকগোষ্ঠীর অগণতান্ত্রিক ফ্যাসিবাদী দুঃশাসন নিয়ে আর্ন্তজাতিক মিডিয়া আল জাজিরার সচিত্র প্রতিবেদনের পর জনবিচ্ছিন্ন এই সরকারের চেহারা উন্মুচিত হওয়ায় বাংলাদেশের জনগণের প্রিয়দল বিএনপিসহ বিভিন্ন নেতাকর্মীদের দমনপীড়নে সরকারের সমস্ত এজেন্ট আরো হিংশ্র হয়ে উঠেছে। জুলুমবাজ সরকারের এই দমনপীড়নের ফলে জাতীয়তাবাদী দলের সমস্ত নেতাকর্মীরা দেশের জনগণকে সাথে নিয়ে জুলুম-নির্যাতনকে পরোয়া না করে মানুষের ভোটের অধিকারসহ গণতন্ত্রকে পুন.প্রতিষ্ঠার আন্দোলনে আরো বেশি বলীয়ান হবে।

নেতৃবৃন্দ আরও বলেন, অচিরেই ও নিঃশর্তভাবে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট ও গায়েবী মামলার প্রত্যাহার করা না হলে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দল বৃহত্তর আন্দোলন কর্মসূচীর মাধ্যমে জবাব দিতে বাধ্য হবে।

স্টাফ করেসপন্ডেট,১২ ফেব্রুয়ারি ২০২১

Share