Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর স্ত্রী হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী আটক
চাঁদপুর স্ত্রী হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী আটক

চাঁদপুর স্ত্রী হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী আটক

চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে মোঃ বাছির শেখ (২৮) নামের এক স্ত্রী হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী আটক হয়েছে। সোমবার (২ জুন ) বেলা ১১ টায় চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাড়ির একটি মুরগীর খামার থেকে তাকে আটক করেন এ এস আই মোঃ সেলিম মিয়া ও এস আই দেলোয়ার হোসেন। আটককৃত বাছির শেখ বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের মোঃ হাবিব শেখের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালে বাছির শেখের সাথে তার বড় ভাবীর পরকীয়া প্রেমের কথা তার স্ত্রী মুন্নি আক্তার জানতে পারায় সে তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে দেয়। তারই প্রেক্ষিতে গত বছরের ১৩ ডিসেম্বর নিহত মুন্নি আক্তারের মাতা রুমন্নেছা বেগম বাদী হয়ে বাছির শেখের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ২১, তারিখ ১৩/১২/ ২০১৭ ইং। মামলা হওয়ার পর আসামী বাছির শেখ পলাতক থাকায় চাঁদপুর আদালত থেকে তার নামে ওয়ারেন্ট জারি করা হয়।

চাঁদপুর মডেল থানার এ এস আই মোঃ সেলিম মিয়া জানায়, তার বিরুদ্ধে আদালত থেকে ওয়ারেন্টের লিখিত চিঠি আসে থানায়। তারই প্রেক্ষিতে সোমবার সকালে বালিয়া চেয়ারম্যানের বাড়ির একটি মুরগির খামার থেকে তাকে আটক করা হয়। পরে আসামী বাছির শেখকে আদালতে প্রেরণ করা হয়।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply