Home / চাঁদপুর / চাঁদপুর স্টেডিয়ামে অনূর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভাল
চাঁদপুর স্টেডিয়ামে অনূর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভাল

চাঁদপুর স্টেডিয়ামে অনূর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভাল

সারাদেশের ন্যায় চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে অনূর্ধ্ব-১২ ক্রিকেট কার্নিভাল। শুক্রবার (২২ জুলাই) সকালে কার্নিভালের উদ্ধোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো.আব্দুস সবুর মন্ডল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও জাতীয় ক্রীড়া পরিষদের ব্যবস্থাপনায় এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২০১৫-১৬ ক্রিকেট মৌসুমে এ কার্নিভালের আয়োজন করা হয় ।

সকালে উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাসির উদ্দিন আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, ক্রিকেট উপকমিটির সম্পাদক অ্যাড. জাহিদুল ইসলাম রোমান,জেলা ক্রিকেট কোচ শামিম ফারুকী।

উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য,বিভিন্ন ক্লাবের কর্মকতা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগন । বিকেলে অংশগ্রহনকারীদের মাঝে পুরুষ্কার ও সনদ বিতরন করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সাথে আলাপকালে তিনি জানান, জেলার ৩২ জন ক্রিকেটার বাছাই করে ৪ টি দল গঠন করা হয়।

ওই দলগুলোর মধ্যে বিসিবির কোচ, জেলার ক্রিকেট কোচ ও কর্মকতাদের সম্বনয়ে ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয় । ক্রিকেটার উৎসাহ ও খেলোয়াড় বাছাইয়ের জন্য ৪ টি দল ১২ ওভার করে ৭ টি ম্যাচে অংশ নেয়।

চাঁদপুর স্টেডিয়ামে অনূর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভাল

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply