Home / চাঁদপুর / চাঁদপুর সিটি কলেজের একাদশ শ্রেণির নবীন বরণ
চাঁদপুর সিটি কলেজের একাদশ শ্রেণির নবীন বরণ

চাঁদপুর সিটি কলেজের একাদশ শ্রেণির নবীন বরণ

চাঁদপুর সিটি কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ জুলাই) দুপুরে কলেজ মিলনায়তনে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নিবার্হী কমিটি ত্রাণ ও সমাম কল্যাণ সম্পাদক ও কলেজের প্রতিষ্ঠাতা সুজিত রায় নন্দী।

তিনি বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আগে পড়ালেখা। পড়ে রাজনীতি। তাই শিক্ষার্থীরা আগে পড়াশুনাকে গুরুত্ব দিয়ে পড়ে রাজনীতি করবে। ছাত্রদের একমাত্র হাতিয়ার হল কলম। আর তোমাদের যুদ্ধ হবে জঙ্গি ও মাদকের বিরুদ্ধে।

কলেজের অধ্যক্ষ মো. সহিদুল ইসলামের সভাপতিত্বে ও কলেজ প্রতিষ্ঠাতা গভনিং বডির সদস্য আতাউর রহমান পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী, শ্রম বিষয়ক সম্পাদক মো. নূরুল ইসলাম মিয়াজী, উপদেষ্টা কায়কোবাদ চুন্নু,

সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. জসিম উদ্দিন পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল।

অনুষ্ঠানের শুরুতে প্রধাণ অতিথিসহ অন্যান্য অতিথিরা শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply