Home / চাঁদপুর / শোয়েবের মৃত্যুতে চাঁদপুর সরকারি কলেজ সমাজকর্ম বিভাগে শোক সভা
চাঁদপুর-সরকারি-কলেজ

শোয়েবের মৃত্যুতে চাঁদপুর সরকারি কলেজ সমাজকর্ম বিভাগে শোক সভা

চাঁদপুর সরকারি কলেজ সমাজকর্ম বিভাগের মাস্টার্স (১৯-২০ শিক্ষাবর্ষ)-এর ছাত্র মো. শোয়েব হোসাইনের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৯ জানুয়ারি বৃহস্পতিবার বিভাগের মিলনায়তনে শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড এ এস এম দেলওয়ার হোসেন।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুর সরকারি কলেজে পরিচিত একটি মুখ ছিলো শোয়েব। আজকে আমাদের নিরাশ হলে চলবে না, কারন আল্লাহ তায়ালা সবকিছু নির্ধারণ করে রেখেছেন। শোয়েবকে স্মরণ করতে শিক্ষক-ছাত্র এখানে একত্রিত হয়েছেন। অল্প সময়ে শোয়েব আমাদের ছেড়ে চলে যাবে তা আমরা কেউ ভাবতে পারিনি। দুনিয়াতে রেখে যাওয়া ভালোকাজগুলো মাধ্যমে তাকে স্মরণ করিয়ে দিবে। প্রত্যেককে ভালো মানুষ হিসেবে নিজেকে তৈরি করতে হবে। তাহলে তার সেই ভালো কাজগুলো সকলে অনুপ্রেরণা দিবে।

সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ আলাউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান, ইসলামিক শিক্ষা ও আরবি বিভাগরে প্রধান হাফেজ মো. রুহুল আমিন।

সমাজকর্ম বিভাগের মাস্টার্স -এর ছাত্র শরীফুল ইসলামের পরিচালনায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ফাতেমা বেগম, প্রভাষক মো. আলমগীর হোসাইন, নাশিত সিফাত, শোয়েব হোসাইনের বাবা মো. আব্দুস সাত্তার শেখ, বিভাগের প্রাক্তন ছাত্র ও কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাসুদ উল আলম রনি, সমাজকর্ম বিভাগ মাস্টার্স-এর ছাত্র মো. গিয়াস উদ্দিন, এইচ এম শামীম, মো. মোরশেদ আলম, চতুর্থ বর্ষের ছাত্র মো. জোবায়ের আলম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সমাজকর্ম বিভাগের মাস্টার্স-এর ছাত্র মো. মাসুম বিল্লাহ।

শোক সভায় সংক্ষিপ্ত বক্তব্যে শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত সকলে শোয়েব হোসাইনের অকাল মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেন। তাঁরা শোয়েবের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোক সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামিক শিক্ষা ও আরবি বিভাগরে প্রধান হাফেজ মো. রুহুল আমিন।

সিনিয়র করেসপন্ডেন্ট, ৯ জানুয়ারি ২০১৯