Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি কলেজে সহযোগী অধ্যাপক পদে দুজনের যোগদান
চাঁদপুর সরকারি কলেজে
শিক্ষা ক্যাডার কর্মকর্তার যোগদান

চাঁদপুর সরকারি কলেজে সহযোগী অধ্যাপক পদে দুজনের যোগদান

চাঁদপুর সরকারি কলেজের বাংলা বিভাগে সহযোগী অধ্যাপক পদে অমর চন্দ্র দাস এবং ইসলামী শিক্ষা বিভাগে সহযোগী অধ্যাপক পদে শাহ্ মোঃ মাছুম বিল্লাহ দায়িত্বভার গ্রহণ করেন।

২২ মে রোববার সকাল ১০টার দিকে কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ তাঁদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আজিম উদ্দিন, পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলমগীর হোসেন বাহার, হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোহাম্মদ বেদারুল আলম, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ দেলোয়ার হোসেন, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ সেলিম হোসেন, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার, শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাইদুজ্জামান এবং শরীফ মাহমুদ চিশতী উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বলেন, ‘‘শিক্ষার্থীবান্ধব, মেধাবী ও চৌকস এই কর্মকর্তাদ্বয় চাঁদপুর সরকারি কলেজের বাংলা বিভাগ এবং ইসলামী শিক্ষা বিভাগে যোগদান করায় চাঁদপুর সরকারি কলেজে শিক্ষক সংকট অনেকটা দূর হয়েছে। অমর চন্দ্র দাস এবং শাহ মোঃ মাছুম বিল্লাহ তাদের দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে চাঁদপুরের শিক্ষার্থীদের তথা চাঁদপুরবাসীর মন জয় করে নিবে বলে আমার বিশ্বাস।’’

স্টাফ করেসপন্ডেট, ২২ মে ২০২২