Home / চাঁদপুর / চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার প্রীতিমিলনী ও আনন্দভ্রমণ
সমাজ

চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার প্রীতিমিলনী ও আনন্দভ্রমণ

চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার প্রীতিমিলনী ও আনন্দভ্রমণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সংস্থার আয়োজনে শনিবার (২রা মাচ) মেঘনার চর (মিনি কক্সবাজারে) অনুষ্ঠানে অংশ নেন সংস্থার সদস্য সহ অতিথিরা ।

প্রীতিমিলনী ও আনন্দভ্রমণ উপলক্ষে এবং সংগঠনের ২৯ বছর পুর্তি উপলক্ষে  সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনাসভা, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই মোহনা শিল্পী গোষ্টির সদস্যরা মনোমুগ্ধকর  সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।
চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার চেয়ারম্যান এস এ এম মিজানুর রহমান খানের সভাপতি অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক অ্যাড: শাহজাহান মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড: শাহজাহান খান ।
সভায় বক্তব্য রাখেন অতিথি ও বিএনপি নেতা জসীমউদ্দীন খান বাবুল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি  অ্যাড: কামাল  উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড: এমরান হোসেন,  অ্যাড:  শাহাদাত হোসেন,  সিনিয়র আইনজীবী অ্যাড: জাকির হোসেন ফয়সাল , হাজিগঞ্জ বড়কুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু জাফর সিদ্দিকী, চাঁদপুর সদরের তরপুরচন্ডী  ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সরদার রফিকুল ইসলাম , উদযাপন কমিটির আহ্বায়ক আঃ শুকুর মস্তান, সদস্য সচিব অ্যাড: আব্দুল কাদের খান প্রমুখ।
আলোচনা সভা শেষে সংগঠনের সকল সদস্যদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতার মধ্যে  ছিল হাড়িভাঙ্গা, গোলক নিক্ষেপ, ফুটবল প্রতিযোগিতা। খেলা শেষে জয়লাভকারীদের মাঝে  পুরস্কার বিতরণ করেন সংগঠনের কর্মকর্তাগণ।
এছাড়া সংগঠনের সদস্য ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচিত ৫ সদস্যদের মাঝেও সম্মাননা তুলে দেন কর্মকর্তাগণ।

সম্মাননা পাওয়া ৫ সদস্যরা হলেন – সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মাইনুল ইসলাম, সম্পাদক লাইব্রেরী  অ্যাড:  জাবির হোসেন, জেনারেল অডিটর অ্যাড: মামুন মিয়াজী, রানিং অডিটর  অ্যাড: শফিকুল ইসলাম রনি ও সদস্য অ্যাড: আব্দুল্লাহ আল নাকিব। দিনভর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার সদস্যসহ অতিথিরা।

নিজস্ব প্রতিবেদক,৪ মার্চ ২০২৪