Home / চাঁদপুর / চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শনে পুলিশ সুপার
থানা

চাঁদপুর সদর মডেল থানা পরিদর্শনে পুলিশ সুপার

চাঁদপুর সদর মডেল থানা বার্ষিক পরিদর্শন করলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার। ৩১ মার্চ রোববার বিকেলে থানায় আগমন করলে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম। ফুলেল শুভেচ্ছা শেষে গার্ড অব অনার প্রদান করা হয়।

পুলিশ সুপার চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদেরকে থানা এলাকার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশনা প্রদান করেন এবং তাদের সমস্যা, সুবিধা-অসুবিধার কথা শুনেন ও বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। পরিদর্শন কালে সদর মডেল থানার সকল রেজিস্টারপত্র পর্যালোচনা করেন এবং করণীয় সংক্রান্তে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার ও পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, ডিআই-১ মোঃ মনিরুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন, জেলা ট্রাফিক ইন্সপেক্টর মাহফুজ মিয়া, চাঁদপুর সদর মডেল থানার ওসি তদন্ত মীর আব্দুর রাজ্জাকসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ সহ চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

সিনিয়র স্টাফ রিপোর্টার, ৩১ মার্চ ২০২৪