Home / চাঁদপুর / চাঁদপুর আউটার স্টেডিয়ামে ঈদ জামাত কমিটির প্রস্তুতি সভা ও ইফতার
আউটার

চাঁদপুর আউটার স্টেডিয়ামে ঈদ জামাত কমিটির প্রস্তুতি সভা ও ইফতার

প্রতি বছরের ন্যায় এবারো আসন্ন পবিত্র ঈদুল ফিতরের নামাজের জামাত শান্তিপূর্ণ ও সু-শৃঙ্খলভাবে মুসল্লিরা যেনো আদায় করতে পারে সে লক্ষে চাঁদপুর শহরের আউটার স্টেডিয়াম ঈদ জামাত কমিটির প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ মার্চ)বাদ আছর শহরের বিষ্ণুদী ব্যাংক কলোনী এলাকাস্থ কমিটির সভাপতি অ্যাড. সেলিম আকবরের বাসভবনে সভা শেষে ইফতার অনুষ্ঠিত হয়। এতে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।

এ বছর চাঁদপুর আউটার স্টেডিয়ামের সাথে সুইমিংপুলের গ্যালারির উন্নয়নমূলক কাজ চলমান থাকায় আউটার স্টেডিয়ামের পরিবর্তে স্টেডিয়ামের মূলমাঠে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করার হবে।

সভায় সভাপতির বক্তব্যে অ্যাড. সেলিম আকবর বলেন, আবহওয়া অনুকূলে থাকলে প্রতিবছরের ন্যায় এবারও আমরা শান্তিপূর্ণভাবে পবিত্র ঈদুল ফিতরের নামাজ জামাতের সাথে চাঁদপুর স্টেডিয়ামে আদায় করবো। কমিটির সর্বসম্মতিক্রমে জামায়াতের সময় সকাল পৌনে ৮ টায় নির্ধারন করা হয়। এছাড়া এই সময় পরিবর্তনও হতে পারে। ঈদের জামাত নিরাপত্তাবাহিনী দ্বারা নিয়ন্ত্রিত থাকবে।

ঈদ জামায়াত কমিটির সাধারণ সম্পাদক শাহজাহান পাটওয়ারীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা আ. রশিদ সর্দার, সহ-সভাপতি আব্দুর রশিদ খান, যুগ্ম সম্পাদক মাহমুদ আহমেদ মিঠু, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজান লিটন, কোষাধক্ষ অ্যাড. বদরুল আলম চৌধুরী, প্রচার সম্পাদক শরীফ সরকার, সদস্য পারভেজ করিম বাবু, সদস্য সাংবাদিক শরীফুল ইসলাম, মো. মোরশেদ আলম খান প্রমুখ।

সভায় সিদ্ধান্ত হয়-ঈদ জামায়াতের নিরাপত্তা জোরদার করা হবে, এবং পরবর্তি মিটিং এ নামাজের সময় নির্ধারন করে জানিয়ে দেওয়া হবে।আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত করা হয়। এ সময় সকল সদস্যদের নিয়ে সভাপতি এ্যাডভোকেট সেলিম আকবরের বাসভবনে ইফতারের আয়োজন করা হয়।

স্টাফ রিপোর্টার, ৩১ মার্চ ২০২৪