Home / চাঁদপুর / চাঁদপুর সদর দলিল লেখক সমিতির নির্বাচনে ব্যাপক প্রচারণা
চাঁদপুর সদর দলিল লেখক সমিতির নির্বাচনে ব্যাপক প্রচারণা

চাঁদপুর সদর দলিল লেখক সমিতির নির্বাচনে ব্যাপক প্রচারণা

আগামি ৩ নভেম্বর চাঁদপুর সদর উপজেলা দলিল লেখক সমিতির নির্বাচন। এর মধ্যেই প্রার্থীদের ব্যানার, পোস্টারে ছেয়ে গেছে দলিল লেখক সমিতির কার্যালয় প্রাঙ্গন।

সোমবার (২৪ অক্টোবর) দুপুরে চাঁদপুর মডেল থানার প্রবেশ মুখে অবস্থিত ওই কার্যালয়ে গিয়ে দেখা যায় সাব-রেজিষ্টার অফিস এবং দলিল লেখক সমিতির অফিসের বিভিন্ন স্থানে প্রার্থীদের ব্যানার পোস্টার শোভা পাচ্ছে।

নির্বাচনকে ঘিরে ভিন্ন আমেজ বিরাজ করছে দলিল লেখকদের মাঝে।

আগামি ৩ নভেম্বর সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত সমিতির ৫৭ জন সদস্যদের কাছ থেকে ভোট গ্রহণ চলবে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১ পদে মোট ১৬ জন প্রার্থী রয়েছে।

এর মধ্যে সভাপতি ও সহ-সভাপতিসহ ৬ জন প্রার্থী বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

এরা হলেন সভাপতি মজিবুর রহমান খান, সহ সভাপতি আবদুর রহিম বেপারী, সাংগঠনিক সম্পাদক মফিজ উল্ল্যাহ, কার্যকরী সদস্য মহসীন পাটওয়ারী, হুমায়ন কবির ও শাহ আলম খান।

আর বাকি ১০ জন প্রার্থীর মাঝে বিভিন্ন পদে প্রতিদন্দ্বিতা চলবে।

নির্বাচনে প্রতিদন্ধিতা করবে সাধারণ সম্পাদক পদে ২জন খায়রুল ইসলাম বিল্লাল ও শাহজাহান মিয়া। সহ সাধারণ সম্পাদক পদে ২ জন এম আই মমিন খান, মোরশেদ আলম, অর্থ সম্পাদক পদে ২ জন সাইদুর রহমান ও শাহজাহান বেপারী, প্রচার সম্পাদক পদে ২ জন সোহারাব হোসাইন ও আমিনুল ইসলাম রিয়াদ, এবং দপ্তর সম্পাদক পদে ২ জন হানিফ আখন্দ এবং মোতালেব খান। ১৬ টি পদের মধ্যে সর্বমোট এ ১০ জন প্রার্থী প্রতিদন্দ্বিতা করবে।

চাঁদপুর সদর দলিল লেখক সমিতির নির্বাচনে ব্যাপক প্রচারণা

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply