Home / চাঁদপুর / শেখ হাসিনার উন্নয়নের জাদু হলো দেশপ্রেম : ডা. দীপু মনি
Dipu Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

শেখ হাসিনার উন্নয়নের জাদু হলো দেশপ্রেম : ডা. দীপু মনি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ আসনের সাংসদ ডা. দীপু মনি এমপি বলেছেন, ‘দেশের অভূতপূর্ণ উন্নয়ন দেখে বিশ্বের বড় বড় নেতারা জননেত্রী শেখ হাসিনা কে প্রশ্ন করে বাংলাদেশের উন্নয়নের জাদুু কি? শেখ হাসিনার একটি উত্তর এটা আমার দেশ প্রেম।’

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সকলের অংশগ্রহণে আগামি ২০১৯ সালের নির্বাচন হবে অসম্ভব জটিল একটি নির্বাচন। এ দেশে বিএনপি জামায়াত ক্ষমতায় আসলে জঞ্জাজালের সৃষ্টি করে। শেখ হাসিনা ক্ষমতায় এসে সেই জঞ্জাজাল পরিষ্কার করে।’

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আগামী নির্বাচনে যদি সর্বনাশা জামায়াত-বিএনপি ক্ষমতায় আসে তাহলে বাংলাদেশের সকল অর্জন নষ্ট হয়ে যাবে। নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত ধর্মের অপব্যবহার করে জনগণকে বিভ্রান্ত করছেন। এ ধর্মের অপব্যখ্যাকারীদের প্রতিরোধ করতে হলে আগামিকাল থেকে প্রতিটি এলাকায় পাড়া-মহল্লায় যে যেখানে যাবেন আপনার দলের সকল অর্জনের কথা তুলে ধরবেন। আমি বিশ্বাস করি ১ বছরের মধ্যে সকল অপব্যাখ্যা ধুলিশ্বাত হয়ে যাবে। আমরা এ সমক বিষয় না বলে কি পেলাম আর কি পেলাম না তা নিয়েই ব্যস্ত। আগামী দিনে দলকে ও তৃণমূল কে সুসংঘঠিত করতে হলে ঐক্যের বিকল্প নেই।

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজীর পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদুল্লাহ খান, মাছুদুর রহমান নান্টু, সামছুল হক পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, রুহুল আমিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক এড. বুলবুল আহমেদ, জাকির হোসেন জয়নাল, আইয়ুব আলী বেপারী, প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, বিষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবুল হাজরা, আশিকাটি ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি ও চেয়ারম্যান বিল্লাল মাস্টার, কল্যানপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল কাশেম দুলু মোল্লা, মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম পাটওয়ারী, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামীলীগআহবায়ক ও চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, বাগাদী ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য সচিব ইব্রাহিম খলিল লিটন, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রফিক উল্লাহ পাটওয়ারী, লক্ষিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আরশাদ মিজি, ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য সচিব মান্নান গাজী, চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী, হানারচর ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি ও চেযারম্যান হাজী আ. ছাত্তার রাঢ়ী, রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান হযরত আলী বেপারী প্রমুখ।

এ সময় জেলা, উপজেলা, ইউনিয়নসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৫০ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply