Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি প্রা‌র্থী নুরুল ইসলাম মিয়াজী
আওয়ামী লী‌গের

চাঁদপুর সদর উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি প্রা‌র্থী নুরুল ইসলাম মিয়াজী

আগামী ৫ ডি‌সেম্বর চাঁদপুর সদর উপ‌জেলা আওয়ামী লী‌গের ত্রি-বা‌র্ষিক স‌ম্মেল‌নে চাঁদপুর জেলা আওয়ামী লী‌গের বর্তমান শ্রম বিষয়ক সম্পাদক, চাঁদপুর জেলা জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক, ডব্লিউ রহমান জুট মিলস সিবিএর সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক এবং চাঁদপুর সদর উপজেলা ছাত্র লী‌গের সা‌বেক সভাপ‌তি নুরুল ইসলাম মিয়াজী সদর উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি প‌দে প্রা‌র্থি হ‌য়ে‌ছেন।

তৃনমূলের নেতাকর্মী ও সমর্থকের মতামতের ভিত্তিতে তিনি সভাপ‌তি প্রার্থী হিসেবে সর্বস্তরের মানুষের কাছে বিষয়টি জানান দিয়েছেন, প্রচার প্রচারনা অব্যাহত রেখেছেন, আওয়ামী লীগ সমর্থিত সর্বস্তরের নেতাকর্মীদের কাছে
যাচ্ছেন, দোয়া চাওয়া অব্যাহত রেখেছেন।

সা‌বেক এ ছাত্র ও শ্রমিক নেতা তার দীর্ঘ বর্ণাঢ্য রাজনীতিক জীবনে কখনোই দলের আদর্শ থেকে বিচ্যুতি হননি। দলের
বাহিরে গিয়ে কাজ করেনি। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন, দলের বিগত দিনে দুঃসময় রাজপথে থেকে সংগ্রাম করতে গি‌য়ে কারাবরন ব‌রে‌ছেন।

বঙ্গবন্ধুর ও দলীয় সভা‌নেত্রী শেখ হা‌সিানার একজন আদর্শিক কর্মী হিসেবে সভাপ‌তি প‌দে নেতৃবৃন্দ তাকে মূল্যায়ন করবে বলে তিনি প্রত্যাশা করছেন।

নুরুল ইসলাম মিয়াজী তার রাজনৈতিক জীবনে বিগত জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে স্থানীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী হওয়া পর্যন্ত মাঠে ছিলেন।
এক প্রতিক্রিয়ায় সা‌বেক ছাত্র ও শ্রমিক নেতা নুরুল ইসলাম মিয়াজী বলেন, দীর্ঘদিন রাজনীতির মা‌ঠে থে‌কে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জা‌তির পিতা বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুতি হইনি, দলের প্রয়োজনে সবসময় আন্দোলন
সংগ্রামে অংশগ্রহণ করেছি নেতৃত্বদিয়েছি, ছাত্র রাজনীতি থেকে বেড়েওঠে শ্রমিক রাজনী‌তির নেতৃত্ব দি‌য়ে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে ওত পথ ভাবে জড়িয়ে আছি। আশা করি আমার দীর্ঘ রাজনৈতিক জীবন বিচার- বিশ্লেষণ করে নেতৃবৃন্দ আমাকে মূল্যায়ন করবেন।

প্রতিবেদক: শরীফুল ইসলাম, ১ ডিসেম্বর ২০২২