Home / চাঁদপুর / চাঁদপুর সদরের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক তারিকুল ইসলামকে সম্মাননা
tarikul islam

চাঁদপুর সদরের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক তারিকুল ইসলামকে সম্মাননা

চাদঁপুর সদর উপজেলার মান্দারী আলিম মাদ্রাসার সিনিয়র প্রভাষক (বাংলা) মো. তারিকুল ইসলাম সদর উপজেলায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।

বুধবার (১৬ মে) চাদঁপুর সদর উপজেলা অডিটরিয়মে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপজেলা পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে মো. তারিকুল ইসলামকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) হিসেবে সম্মাননা দেয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মো. সফিকুজ্জামান।

সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা।

মো. তারিকুল ইসলাম ১৯৯৪ সনে এস.এস.সি, ৯৬সনে এইচ.এস.সি, ৯৯সনে বি.এ অর্নাস (বাংলা) এবং এম.এ চাদঁপুর সরকারী বিশ^বিদ্যালয়ের মধ্য দিয়ে শিক্ষা জীবন শেষ করেন। এছাড়া তিনি সরকারী বিভিন্ন দপ্তর থেকে কম্পিউটারের উপর ট্রেনিং নিয়েছেন।

২০০৩ সালে চাদঁপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী মান্দারী আলিম মাদ্রাসার সিনিয়র প্রভাষক (বাংলা) হিসেবে চাকরিতে যোগদান করেন। তিনি দীর্ঘ ১৭ বছর সুনামের সাথে কর্মরত আছেন। এছাড়া গত ২০১৭ সনে তিনি সদর উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহে বিচারকের দায়িত্বে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

মো. তারিকুল ইসলাম এ শ্রেষ্ঠত্ব অর্জন পেয়ে এক প্রতিক্রিয়ায় তিনি জানান, এ অর্জনের জন্যে মহান রাব্বুল আলামিনের দরবারে শুক্রিয়া আদায় করছি এবং আমি যেন বাকি জীবন শুনামের সাথে চাকরী জীবন শেষ করতে পারি। কৃতজ্ঞতা জানাই সদর উপজেলা শিক্ষা অফিসার এ.কে.এম সাইফুল হকের প্রতি।

এদিকে এ অর্জনের জন্য মো. তারিকুল ইসলামকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ঐতিহ্যবাহী মান্দারী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নেছার আহমেদ, বাগাদী আহমাদিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক পীরজাদা মাওলানা মো. মাহফুজ উল্যাহ খান ইউসুফী।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply