Home / চাঁদপুর / চাঁদপুর সংবাদপত্র সম্পাদক পরিষদের ব্লেজার বিতরণে শিক্ষামন্ত্রী
blazer..

চাঁদপুর সংবাদপত্র সম্পাদক পরিষদের ব্লেজার বিতরণে শিক্ষামন্ত্রী

চাঁদপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার মালিক ও সম্পাদকদের নিয়ে গঠিত চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের ব্লেজার বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার রাতে নতুনবাজার কদমতলাস্থ শিক্ষামন্ত্রীর বাসভবনে ব্লেজার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোঃ আবদুর রহমানের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক মোঃ রোকনুজ্জামান রোকনের পরিচালনায় সংগঠনের প্রধান উপদেষ্টা,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার উপদেষ্টামন্ডলীর সভাপতি আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, সংগঠনের উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সংগঠনের উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর কন্ঠের সম্পাদক ও প্রকাশক অ্যাড ইকবাল বিন বাশার।

সংগঠনের উপদেষ্টা ও সাহিত্য একাডেমী চাঁদপুরের মহাপরিচালক রোটা. কাজী শাহাদাত, সংগঠনের সহ-সভাপতি ও দৈনিক ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন, দৈনিক আজকের দেশকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মতলবের আলো পত্রিকার প্রধান সম্পাদক কে এম মাসুদ, সহ সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম অনিক।

সংগঠনের সদস্য ও সাপ্তাহিক নতুনের ডাক পত্রিকার সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, সাপ্তাহিক ফরিদগঞ্জ কন্ঠের সম্পাদক ও প্রকাশক মো: হাসান আলী, সাপ্তাহিক কচুয়া কন্ঠের সম্পাদক ও প্রকাশক হাবিবুল্যা হাবিব, সাপ্তাহিক আমার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: কামাল হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান।

করেসপন্ডেট
১৮ ফেব্রুয়ারি,২০১৯