Home / চাঁদপুর / চাঁদপুর বাগাদিতে স্বামীর সাথে অভিমানে স্ত্রীর আত্মহত্যা
IMG_20190218

চাঁদপুর বাগাদিতে স্বামীর সাথে অভিমানে স্ত্রীর আত্মহত্যা

চাঁদপুরে স্বামীর সাথে অভিমানে গলায় ফাঁস দিয়ে সালমা বেগম নামে স্ত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার ৮ নং ইউনিয়নের দক্ষিণ বাগাদী গ্রামের মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সালমা ওই বাড়ির আমির হোসেন মোল্লার স্ত্রী। ঘটনাস্থল থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

বাড়ির অন্য বাসিন্দাদের সূত্রে জানা যায়, চাঁদপুর সদর ৯ নং বালিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডস্থ উত্তর বালিয়া গ্রামের মোঃ নুরুল ইসলাম কোয়ালের মেয়ে সালমা বেগমের সাথে পার্শ্ববর্তী সদর উপজেলার দক্ষিন বাগাদী গ্রামের ওহাব মোল্লার ছেলে আমির হোসেন মোল্লার সাথে ২০১৩ সালে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ঘরে সাইফুল ইসলাম নামে পাঁচ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

নিহত সালমা বেগমের পরিবারের দাবি করেন স্বামী এবং শশুর-শাশুড়ী সহ ওই পরিবারের লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাদের মেয়ে আত্মহত্যা করেছেন।

নিহতের মাতা আয়েশা বেগম চাঁদপুর টাইমসকে জানান, ‘বিয়ের পর থেকে মেয়ের জামাতা আমির হোসেন ঠিকমতো কাজকর্ম করতো না। সংসারের প্রতিও তার কোন গুরুত্ব ছিলো না। সে মাদক সেবন করতো।

এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মাঝে প্রায় অনেক ঝগড়া হতো। এমনকি তার স্বামী প্রায়ই তাকে মারধর করতো। সর্বশেষ ঘটনার দশ দিন আগে টাকা ধার দেওয়া কে কেন্দ্র করে ও তাদের স্বামী স্ত্রীর মাঝে অনেক ঝগড়া হয় এমনকি তাকে অনেক মারধর করে।’

আয়েশা বেগম জানান,‘ঘটনার দিন সকালে সালমার শাশুড়ি দেখতে পান যে সে তার ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আর এই খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান।’

এদিকে আত্মহত্যার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই মমিনুল ও সর্ঙ্গীয়ফোর্স সহ ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে লাশের সুরুতহাল তৈরি করে থানায় নিয়ে যায়।

ঘটনার পর থেকে আমির হোসেন ও তার পরিবারের লোকজন পলাতক থাকায় তাদের সাথে এ ব্যাপারে কিছু জানা যায়নি।

প্রতিবেদক: কবির হোসেন মিজি
১৮ ফেব্রুয়ারি,২০১৯