Home / চাঁদপুর / চাঁদপুর শেরে বাংলা ছাত্রাবাস থেকে ইয়াবাসহ আটক ২
চাঁদপুর শেরে বাংলা ছাত্রাবাস থেকে ইয়াবাসহ আটক ২

চাঁদপুর শেরে বাংলা ছাত্রাবাস থেকে ইয়াবাসহ আটক ২

চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের শেরে বাংলা ছাত্রাবাস থেকে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত সাড়ে ৯ টায় ৬২ পিস ইয়াবাসহ দু’জন বহিরাগত যুবককে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন শহরের বিটি রোডের বাসিন্দা ও ১৫ ওয়ার্ড আওয়ামীলীগ কমিটির সদস্য পরিচয়দানকারী মো. কবির হোসেন চৌধুরী ও মধ্য তরপুরচন্ডি এলাকার মো. মহিন আকন্দ।

ডিবি পুলিশ জানায়, উপ পরিদর্শক (এসআই) খন্দকার মো. ইসামাইল ও তার সঙ্গীয় ফোর্স চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন শেরে বাংলা হোস্টেলে অভিযান চালায়। এসময় উল্লেখিত দু’জনকে ইয়াবা আছে বলে চ্যালেঞ্জ করলে উল্টো তারা গোয়েন্দা পুলিশকে চ্যালেঞ্জ করে এবং স্থানীয় আরো কিছু লোকের ভিড় জমায়। পরে সবার উপস্থিতিতে তাদের কাছ থেকে ৬২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে একটি সূত্রে জানায়, আটককৃতদেরকে ছাড়িয়ে নিতে সরকারদলের সমর্থক পরিচয় দিয়ে একটি চক্র রাতভর তদবির চালিয়েছে। তবে গোয়েন্দা পুলিশ ওই চক্রটির নাম বলতে সম্মত হননি।

খন্দকার মো. ইসমাইল চাঁদপুর টাইমসকে জানায়, ‘আটককৃত দু’জনের একজনও কলেজের শিক্ষার্থী নয়, তারা বহিরাগত, তাই তাদের যে রুমটি থেকে আটক করা হয়েছে, ওই রুমটি তালাবদ্ধ করে চাবি গোয়েন্দা হেফাজতে নিয়ে আসা হয়েছে।’

শনিবার (১২ আগস্ট) আটককৃতদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply