Home / চাঁদপুর / চাঁদপুর শহরে ১১ নং ওয়ার্ড লকডাউন
লকডাউন, করোনা পজিটিভ রোগী

চাঁদপুর শহরে ১১ নং ওয়ার্ড লকডাউন

চাঁদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডের দক্ষিণ গুণরাজদি এলাকার আবদুর রশিদ সড়কটি আজ সোমবার লকডাউন করা হয়। এই সড়কে ৪/৫টি ভবনে করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। ইতিমধ্যেই ২ জন মৃত্যুবরণ করেছেন।

লকডাউন করার সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, জেলা প্রশাসনের নিবেদিতপ্রাণ ভলান্টিয়ারবৃন্দ,সাংবাদিকগণ ও ঐ এলাকার রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। গতকাল এই সড়কের আক্রান্ত রোগীদের বাসায় জেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এছাড়াও আজ শহরের বিভিন্ন ওয়ার্ডের আরো ৫ জন করোনা পজিটিভ রোগীর বাসায় উপহার বিতরণ করা হয় ও তাদের বাড়ি লকডাউন করা হয়। এসময় বিভিন্ন যানবাহনের চালক, হেলপার, যাত্রী ও পথচারীদের মাঝে ৪০০ মাস্ক বিতরণ করা হয়।

একজন করোনা পজিটিভ রোগী আইন অমান্য করে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে ব্যবসা পরিচালনা করায় তাকে ৫০০০ টাকা জরিমানা ও দোকানটি লকডাউন করা হয়।

একজন সেলুন কর্মীকে নিরাপত্তা সামগ্রি ব্যতীত সেলুনে কাজ করা ও বিকেল ৪টার পরেও সেলুন খোলা রাখার অপরাধে ১০০০/ জরিমানা করা হয়। তাছারা মাস্ক ব্যবহার না করায় বিভিন্ন জনকে আরো ২২০০/ টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব ইমরান মাহমুদ ডালিম।

স্টাফ করেসপন্ডেট,১৫ জুন ২০২০