Home / চাঁদপুর / চাঁদপুর শহরে স্বর্ণের দোকানে ফের অভিনব কায়দায় দুর্ধর্ষ চুরি
স্বর্ণের

চাঁদপুর শহরে স্বর্ণের দোকানে ফের অভিনব কায়দায় দুর্ধর্ষ চুরি

চাঁদপুর শহরের আ. করিম পাটোয়ারী সড়কে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ৪ সেপ্টেম্বর সোমবার আনুমানিক ৫টায়, ঘোষপাড়া পোলের পাশে স্বর্ণভূবন নামের দোকানে এই ঘটনা ঘটে।

সংঘবদ্ধ চোর চক্র দোকানের তালা ভেঙ্গে ভেতর থেকে প্রায় ৬০ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

প্রতিষ্ঠানের স্বত্ত্বাধীকারী মানিক লাল মজুমদারের জানান, প্রতিদিনের ন্যায় ওদিন রাতে তারা দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। সকালে দোকান খুলতে এসে তালা ভাঙ্গা এবং সবকিছু এলোমেলো দেখতে পেয়ে তারা চুরির বিষয়টি বুঝতে পারেন। সাথে সাথে বিষয়টি তারা পুলিশকে আবগত করেন।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ৭ সদস্যের একটি শঙ্খবদ্ধ চোর চক্র ভোরে মার্কেটের সামনে আসে। এদের কেউ বাইরে পাহারা দেয় এবং কেউ দোকানের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। 

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি শেখ মুহসীন আলম জানান, বিষয়টি আমরা গুরুত্বের সাথে পর্যবেক্ষণ করছি। আপাতত এ বিষয়ে কিছু বলা যাবে না বলে তিনি জানান।

উল্লেখ্য : গত বছরের ২১ মার্চ ক্ষতিগ্রস্ত স্বর্ণভূবনের ঠিক বিপরীত পার্শে গ্রামীণফোন কাস্টমার কেয়ারে একই কায়দায় চুরির ঘটনা ঘটে। চোর চক্র ওই দোকান থেকে ১৫ টি মোবাইল, ২টি ল্যাপটপ এবং ১টি আইফোন নিয়ে গেছে। সে ঘটনার ১ বছর পার হয়ে গেলেও চুরির মালামাল এখনো করতে পারেনি পুলিশ।

প্রতিবেদক: আশিক বিন রহিম,৪ সেপ্টেম্বর ২০২৩