Home / চাঁদপুর / চাঁদপুর শহরে যাত্রীকে জখম করে টাকা ছিনতাই
Chintai...
প্রতীকী ছবি

চাঁদপুর শহরে যাত্রীকে জখম করে টাকা ছিনতাই

চাঁদপুর শহরে রাতের আধাঁরে সিএনজি স্কুটার চালককের সহায়তায় যাত্রীকে মারধর করে রক্তাক্ত জখম করে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে গেছে দুবৃত্তরা। বুধবার (৩০ নভেম্বর) রাত ৮ টার দিকে শহরের গুয়াখোলার প্রবেশ মুখের স্কুল মাঠে এ ঘটনা ঘটে।

আহত আব্দুর রাজ্জাক গাজী (২৭) আহত আব্দুর রাজ্জাক ফরিদগঞ্জ উপজেলার পূর্ব ভাওর গ্রামের খলিলুর রহমান গাজীর পুত্র।

সে জানায়, ঢাকা সদরঘাট কালীগঞ্জ এলাকায় ইসলাম প্লাজায় একটি দোকানে কর্মচারী হিসেবে চাকরি করেন। বুধবার বিকেলে তার দাদী মারা যাওয়ার সংবাদ শুনে ঢাকা থেকে ঈগল লঞ্চে চাঁদপুরে বাড়ির দিকে রওয়ানা করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লঞ্চঘাট থেকে ফরিদগঞ্জ যাওয়ার জন্য একটি সিএনজি স্কুটারে উঠে।

সে জানায়, ওই স্কুটারটিতে আরো চারজন যুবক ছিল। স্কুটারটি শপথ চত্ত্বর এলাকায় আসলে ওই যুবকরা হাজীগঞ্জ যাবে বলে তার সঙ্গে বাকবিত-া সৃষ্টি করে। তারই অজুহাতে একপর্যায়ে তার আব্দুর রাজ্জাককে সিএনজি স্কুটার থেকে টেনে হেঁচড়ে গুয়াখোলা স্কুলমাঠে নিয়ে গিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করতে শুরু করে। এক পর্যায়ে তারা তার মাথায় দেশিয় অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। তার সাথে থাকা নগদ ১০ হাজার টাকা ও মোবাইল সেট নিয়ে যায়।

আব্দুর রাজ্জাকের ধারণা ওই সিএনজি স্কুটার চালকও ছিনতাইকারী চক্রের সদস্য।

পরে এক প্রত্যক্ষদর্শী তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

এদিকে বৃহস্পতিবার সকালে তার দাদীর জানাযার নামাযে উপস্থিত হওয়ার কথা শুনে অনেক প্রত্যক্ষদর্শী তার এ নিষ্ঠুরতম দুর্ঘটনার কথা শুনে দুঃখ প্রকাশ করেন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি : আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ৩০ নভেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply