Home / চাঁদপুর / চাঁদপুর শহরে দুই গুড়ের আড়তে দুর্ধর্ষ চুরি
চাঁদপুর শহরে দুই গুড়ের আড়তে দুর্ধর্ষ চুরি
প্রতীকী ছবি

চাঁদপুর শহরে দুই গুড়ের আড়তে দুর্ধর্ষ চুরি

চাঁদপুর জেলার প্রধান ব্যবসায়ীক এলাকা পুরাণবাজারে একরাতে দুই গুড়ের আড়তে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার দিনগত রাতের কোনো এক সময়ে আড়ত পট্টির কোহিনুর ট্রেডার্স ও আল-আমিন সিন্ডিকেট এই চুরির ঘটনা ঘটে।

সকালে খবর পেয়ে পুরাণবাজার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কোহিনুর ট্রেডার্সের স্বত্বাধিকারি হাজী আ.রশীদ বেপারী জানান,‘চোরচক্র তার সিন্দুক ভেঙ্গে প্রায় ৩৫ হাজার টাকা নিয়ে গেছে। বিষয়টি তারা পুরাণবাজার ফাঁড়ির পুলিশ,কমিউনিটি পুলিশ স্থানীয় ব্যবসায়ী এবং চেম্বার নেতৃবৃন্দকে জানান।’

আল-আমিন সিন্ডিকেটের সত্বাধিকারি আল-আমিন পাটওয়ারী জানান,‘একই কায়দায় তার আড়তে ও চুরি হয়েছে। তার ক্যাশবাক্সের ড্রয়ার ভেঙ্গে প্রায় এক থেকে দেড় লক্ষাধিক টাকা নিয়ে গেছে চোরের দল।’

এদিকে বাজারের একেরপর এক চুরির ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় ব্যাবসায়ীরা এর জন্য অনেকটাই কমিউনিটি পুলিশকে দায়ী করছে। তাদের দাবি কিছুদিন পরপর বাজারে একের পর এক চুরির ঘটনা বেড়েই যাচ্ছে।

দুই মাস আগেও এই পট্টিতে জাহাঙ্গির আখন্দ নামের এক পান-সিগারেটের দোকানির দোকান থেকে টাকা ও মালামাল নিয়ে গেছে চোরের দল। অথচ বাজারের ব্যাবসাপ্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য কমিউনিটি পুলিশিং এর সদস্যদের টহল থাকা সত্ত্বেও কি করে চুরির ঘটনা ঘটে।

এ বিষয়ে চেম্বার অব কমার্স ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

প্রতিবেদক:আশিক বিন রহিম
২৭ জানুয়ারি,২০১৯

Leave a Reply