Home / চাঁদপুর / চাঁদপুর শহরে চোরাই গরুসহ আটক ২
গরুসহ

চাঁদপুর শহরে চোরাই গরুসহ আটক ২

চাঁদপুর শহরের মিশন রোড এলাকা থেকে চোরাই ২টি লাল গরুসহ ফজলুর রহমান খান (৫০) নামের এক চোরকে আটক করে স্থানীয় জনতা চাঁদপুর সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে ফজলুর রহমানের দেয়া তথ্য মতে অপর চোর মান্নান শেখ (৩৫) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

৬ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় শহরের মিশন রোড এলাকা থেকে চাঁদপুর সদর মডেল থানার এসআই সেলিম উল্ল্যাহ তাদেরকে আটক করেন।

আটক ফজলুর রহমান খান লক্ষীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত. আবদুল গফুর এর ছেলে ও আবদুল মান্নান শেখ ইব্রাহীমপুর ইউনিয়নের মৃত. শামছুল শেখ এর ছেলে।

জানা যায়, চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে দীর্ঘদিন ধরে গরু চুরি করে আসছে চোরচক্র। বৃহস্পতিবার ভোরে মিশনরোড এলাকার বালুরমাঠে লাল রংয়ের ১ টি গাভী ও ১ টি বলদ গরু নিয়ে ফজলুর রহমান খান বেঁধে রাখে। পরে স্থানীয়দের সন্দেহ হলে ২টি গরুসহ তাকে পুলিশের কাছে সোর্পদ করা হয়। পরে তার দেয়া তথ্য মতে আবদুল মান্নান শেখ কে আটক করে থানায় নিয়ে আসা হয়। তারা ইব্রাহীমপুর ইউনিয়নের গরু পাচারকারী সদস্য মোবারকের মাধ্যমে চাঁদপুরে গরুগুলো নিয়ে আসে। তবে আটকৃতদের ছাড়িয়ে নিতে থানা এলাকায় কয়েকজনের আনাগোনা দেখা যায়।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, ২টি গরু আমাদের হেফাজতে রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ৬ অক্টোবর ২০২২