Home / চাঁদপুর / চাঁদপুর শহরে ‘আতশবাজি’ থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড -ভিডিওসহ
atoshbaji-agun
ফাইল ছবি

চাঁদপুর শহরে ‘আতশবাজি’ থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড -ভিডিওসহ

চাঁদপুর শহরের গুয়াখোলা রোডে আতশবাজির আগুনে দু’টি বসতঘর পুড়ে ছাই হওয়ার খবর পাওয়া গেছে। রোববার (১৬ অক্টোবর) শহরের রাত ৯ টার দিকে এ অগ্নিকা- ঘটে।

তবে এ ঘটনায় তৎক্ষনাৎ কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘণ্টব্যাপি চেষ্টার পর রাত সোয়া ১০ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গুয়াখোলা দে স্টোরের বাড়ির পাশে কিছু ছেলের আতশবাজি ফুটাচ্ছিলো। পরে সেখান থেকে আতশবাজি পুড়ে এসে ভেতরে ঢুকে পড়লে সেখান থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন ভয়াবহ রূপ নিয়ে সুবল চন্দ্র দে’র বসতঘর ও তার ভাড়াটিয়া হরিদাস সরকারের সর্বস্ব পুড়ে যায়।

এ বিষয়ে সুবল চন্দ্র দে’র ছেলে পরিচয়ে একজন জানায়, ‘আমি ওইসময় আমাদের দোকানে ছিলাম। কিভাবে আগুনের সূত্রপাত ঘটেছে তা পুরোপুরিভাবে বলতে পারছি না। কেউ বলছে আতশবাজি থেকে, আবার কেউ বলছে শর্ট সার্কিট থেকে। কিন্তু আগুনে পুড়ে আমার এবং ভাড়াটিয়ার ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ থেকে ২০ লাখ টাকা হবে।’

এ বিষয়ে চাঁদপুর ফায়ার সার্ভিস উত্তরের (নতুনবাজার) স্টেশন মাস্টার আব্দুল হালিম শিকদার চাঁদপুর টাইমসকে জানান, ‘রাত ৯টার দিকে অগ্নিকা- ঘটে। এখানে এসে আমরা যেটা জানতে পারলাম, মূলত আতশবাজির কারণেই আগুনের সূত্রপাত হয়। পুরোপুরিভাবে আগুন নিয়ন্ত্রণে আনতে প্রায় ১ ঘণ্টা সময় লেগে যায়। আমাদের পর্যবেক্ষণে ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ থেকে ১২ লক্ষ টাকা হবে।’

চাঁদপুর টাইমসের স্টাফ করেসপন্ডেন্ট মাজহারুল ইসলাম অনিকের মোবাইলে ধারণকৃত অগ্নিকাণ্ডের ভিডিওটি দেখুন..

: আপডেট, বাংলাদেশ সময় ১০:৩০ পিএম, ১৬ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

চাঁদপুর শহরে ‘আতশবাজি’ থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড -ভিডিওসহ

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply