চাঁদপুর

চাঁদপুর লঞ্চঘাট থেকে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৪ নারী-পুরুষ

চাঁদপুরে পৃথক দুটি অভিযানে লঞ্চঘাট থেকে ফেন্সিডিল ও গাঁজা সহ ৪ নারী-পুরুষ কে আটক করেছে নৌ থানা পুলিশ।২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত অনুমান পৌনে ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিকে খবর পেয়ে চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই জাহিদুল হকের নেতৃত্বে এস আই বজলুর রহমান সঙ্গিয় সদস্যদের নিয়ে অভিযান চালানো হয়।

আটককৃতদের বিরুদ্ধে ২৬ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে চাঁদপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে বলে জানায় নৌ থানা পুলিশ।

চাঁদপুর লঞ্চ টার্মিনাল ঘাটের পল্টুনে সন্দেহ জনক ভাবে ঘুরা ফেরা করাবস্থায় সুবত চন্দ্র বিশ্বাস (৪২) ও স্ত্রী শেফালি রানী বিশ্বাস (৩৫) কে ২কেজি গাঁজা সহ হাতে নাতে আটক করেছে। তারা গাঁজা গুলো কুমিল্লার ভারতীয় সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে বরিশালে নিয়ে যাওয়ার জন্য চাঁদপুর লঞ্চঘাটে অবস্থান করছিল। তাদের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরে।

অপর অভিযানে রাত ১টার দিকে ৪৫ বোতল ফেন্সিডিল সহ আরো ২ জনকে আটক করা হয়েছে। বরগুনার লবনঘোলা গ্রামের মুখলেছ মিয়ার স্ত্রী ভানু বেগম (৩২) ও শরিষামুড়ি গ্রামের আঃমালেক আখন্দের স্ত্রী খোদেজা বেগম (৩৫) কে আটক করা হয়েছে। তারা ফেন্সিডিলগুলো বরগুনা নিয়ে যাওয়ার জন্য চাঁদপুর লঞ্চ ঘাটে অবস্থান করছিল।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট,২৬ ফেব্রুয়ারি ২০২১

Share