Home / চাঁদপুর / চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীকে পিটিয়ে আহত
আহত

চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীকে পিটিয়ে আহত

চাঁদপুর থেকে ঢাকা উদ্দেশে ছেড়ে যাওয়ার পথে যাত্রীবাহী লঞ্চ ‘এমভি দেশান্তরে’ স্টাফ ও যাত্রীদের মাঝে মারামারির ঘটনা শনিবার (১৫ ডিসেম্বর ) ঘটেছে। লঞ্চের স্টাফ কেবিন নিয়ে এ মারামারির ঘটনায় সুকানি কর্তৃক যাত্রীকে পিটিয়ে জখম করা হয়। আহত যাত্রীর হাজী নুরুল ইসলামের বাড়ি চাঁদপুর সদরের পশ্চিম সকদি গ্রামে।

প্রত্যক্ষদর্শী যাত্রীরা জানায়, এমবি দেশান্তর লঞ্চেরর যাত্রী হাজী নুরুল ইসলামের সাথে স্টাফ কেবিন নিয়ে স্টাফদের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় লঞ্চের সুকানির আলম অতর্কিতভাবে যাত্রী হাজী নুরুল ইসলামকে ঘুষি দিয়ে তার কপাল ও মুখমন্ডল ফাটিয়ে ফেলে।

এ সময় তার আত্মচিৎকারে লঞ্চের অন্য যাত্রীরা দৌঁড়ে ছুটে আসেন। পরিস্থিতি বেগতিক দেখে সুকানি দ্রুত গা ঢাকা দেয়। এক পর্যায়ে যাত্রী ও লঞ্চের স্টাফদের মাঝে ঘন্টাব্যাপি হাতাহতি হয়। পরে যাত্রী ও লঞ্চের স্টাফদের মাঝে সমঝোতা হয়। এতে লঞ্চের সুকানি আলমের ১০ হাজার টাকা জরিমানা করে ও সকলের সামনে আহত নুরুল ইসলাম ও তার স্ত্রীর কাছে ক্ষমা চায়।

ঘটনা এখানে শেষ নয়, লঞ্চ ছাড়ার কথা ৬.৪৫ মিনিট ছাড়ে ৭.৩০ মিনিট সেখানেও প্রতারণা। যাত্রীরা লঞ্চ মালিকের সুদৃস্টি কামনা করছেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম
১৫ ডিসেম্বর , ২০১৮ শনিবার

Leave a Reply