Home / চাঁদপুর / চাঁদপুর রেলওয়ে হর্কাস মার্কেট ব্যবসায়ীদের আলোচনা সভা
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুর রেলওয়ে হর্কাস মার্কেট ব্যবসায়ীদের আলোচনা সভা

চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির আয়োজিত নির্বাচনকে ঘিরে কয়েক জন ব্যবসায়ী মহলের আলোচনা সভা মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন নাইট ফ্যাশনের সত্বাধিকারী মঞ্জিল।

মার্কেটের আয়োজিত বর্তমান নির্বাচনের বিভিন্ন বিষয় তুলে ধরে উপস্থিত ব্যবসায়ীরা মতবিনিময় করেন।

তারা বলেন আয়োজিত নির্বাচনের জন্য যে প্রস্তুতি নেয়া হয়েছে তা ব্যবসায়ী সমিতি নিবন্ধন করতে হবে। নিবন্ধন না হওয়া পর্যন্ত নির্বাচন হতে দেয়া যাবেনা। নির্বাচনের পুরোনো তফসিল বাদ দিয়ে নতুন তফসিল ঘোষণা করতে হবে। হালনাগাদ ভোটার তালিকা হতে হবে।যে সকল ব্যবসায়ী হালনাগাদ ভোটার তালিকায় বাদ পড়েছে তাদেরকে ভোটার তালিকায় অর্ন্তভুক্ত করতে হবে। বর্তমান নির্বাচন কমিশনারদের পরিবর্তন করে নতুন ভাবে যোগ্য নির্বাচন কমিশনার দিয়ে নির্বাচন ঘোষণা করতে হবে।

এছাড়াও নির্বাচন ছাড়াই যিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন তাকে শুভেচ্ছা জানিয়ে শহরের বিভিন্ন স্থানে যে ব্যানার পেস্টুন টানানো হয়েছে তা খুলে না ফেলায় তারা নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

গ্লাক্সি স্টোরের সত্বাধিকারী আলমগীর হোসেন বাবুর পরিচালনায় উপস্থিত ছিলেন সাফা ইলেকট্রনিক্সের সত্বাধিকারী মো. মানিক, সাদিয়া ইলেকট্রনিক্সের সত্বাধিকারী মো.লিটন হোসেন, মা ইলেকট্রনিক্সের সত্বাধিকারী কাকন তামিম ফ্যাশনের সত্বাধিকারী মিলনসহ অন্যান্য ব্যবসায়ীবৃন্দ।

চাঁদপুর রেলওয়ে হর্কাস মার্কেট ব্যবসায়ীদের আলোচনা সভা

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply