Home / চাঁদপুর / চাঁদপুর রেলওয়ে শ্রমিক লীগ নেতার মৃত্যুবার্ষিকীতে দোয়া
রেলওয়ে

চাঁদপুর রেলওয়ে শ্রমিক লীগ নেতার মৃত্যুবার্ষিকীতে দোয়া

চাঁদপুর রেলওয়ে শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে পারিবারিকভাবে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

৩ ফেব্রুয়ারি শুক্রবার বাদজুমা একযোগে চাঁদপুর শহরের রেলওয়ে বাইতুল আমীন জামে মসজিদ, রেলওয়ে জিলানীয়া জামে মসজিদ, রেলওয়ে কাঁচাকলোনী মসজিদ, ক্লাব রোড রেলওয়ে মসজিদ, রেলওয়ে লোকোরানিং মসজিদ, রেলওয়ে বড়স্টেশন জামে মসজিদ ও মরহুমের গ্রামের বাড়ি ফরিদগঞ্জের ফকির বাজার উত্তর জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে স্থানীয় এলাকাবাসী ছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, রেলওয়ে শ্রমিক লীগসহ চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ অংশ নেন।

উল্লেখ্য, চাঁদপুর রেলওয়ে শ্রমিক লীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল হান্নান বেপারী ২০২০ সালের ২৮ জানুয়ারি তিনি কিডনিজনিত সমস্যায় ৬৫ বছর বয়সে চাঁদপুর শহরের বকুলতলাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। পরে জানাজার নামাজ শেষে মরহুমের গ্রামের বাড়ি ফরিদগঞ্জের ফকির বাজারস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের বড় ছেলে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান বেপারী তার পিতার রুহের মাগফেরাত কামনায় অনুষ্ঠিত দোয়ায় অংশ নেয়া সকল মুসল্লিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

স্টাফ করেসপন্ডেট, ৩ জানুয়ারি ২০২৩