চাঁদপুর

চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর…

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস সংবাদ প্রকাশের পর, চাঁদপুর-রায়পুর সড়কের সংযোগ সেতুর প্রবেশ মুখের বিশাল গর্তাটি সোমবার (৩১ অক্টোবর) মেরামত করা হয়েছে।

সংবাদটি চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের নজরে আসলে তিনি সড়ক ও জনপথ বিভাগকে গর্তটি দ্রুত মেরামতে নির্দেশনা প্রদান করেন।

পরে জেলা প্রশাসনের নির্দেশনায় চাঁদপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত সড়কের গর্তটি মেরামতের ব্যবস্থা করেন।

সোমবার (৩১ অক্টোবর) জেলা প্রশাসনের ফেসবুক প্রোফাইল (DC Chandpur) প্রকাশিত ছবিতে দেখা যায়, অতিরিক্ত জেলা প্রশাসকের উপস্থিতিতে গর্তটি মেরামত করা হচ্ছে।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই জেলা প্রশাসনকে সাধুবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল হাই চাঁদপুর টাইমসকে জানান, ‘সড়কে গর্তের বিষয়টি জানতে পেরে দ্রুত মেরামতের ব্যবস্থা করা হয়েছে। আমরা যে কোনো নাগরিক সমস্যা এবং জনদুর্ভোগ ত্বড়িৎ সমাধানের চেষ্টা করি।’

প্রসঙ্গত, গত ক’মাস ধরে চাঁদপুর-রায়পুর সংযোগ সেতুর গাছতলা অংশে বিশাল আকৃতির গর্তের সৃষ্টি হয়। ওইস্থানে গর্ত সৃষ্টি হওয়ায় প্রতিদিন ঝুকিপূর্ণভাবে যান চলাচল করতে দেখা গেছে।

চাঁদপুর-রায়পুর, নোয়াখালী, লক্ষ্মপুীরসহ বিভিন্ন জেলা ও উপজেলার শত শত যানবাহন এ সড়ক দিয়ে যাতায়াত করে থাকে।

দীর্ঘ তিন ,চার মাস যাবৎ সড়কের এ বিশাল গর্তটি এভাবে পড়ে থাকলে গত ৩০ অক্টোবর এ বিষয় নিয়ে চাঁদপুর টাইমসে একটি স্বচিত্র সংবাদ প্রকাশ করে।

এ সংক্রান্ত আগের মূল প্রতিবেদনটি দেখুন-চাঁদপুর-রায়পুর সেতুর প্রবেশ মুখে সুড়ঙ্গ পথ!

: আপডেট, বাংলাদেশ সময় ১২:২০ এএম, ১ নভেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি
Share