Home / চাঁদপুর / চাঁদপুর-রায়পুর সড়কে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২
সড়কে

চাঁদপুর-রায়পুর সড়কে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

চাঁদপুর-রায়পুর সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত এবং শিশুসহ একই পরিবারের ৬ জন গুরতর আহত হয়েছে। নিহতরা হলেন, মামুন (৩০) ও রুবেল হোসেন (৩০)।
৩১ মার্চ শুক্রবার দুপুরে চাঁদপুর-রায়পুর সড়কের নিজ গাছতলা কাদির গাজীর মার্কেটের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় আহতরা হলেন লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরকাজিয়া গ্রামের মীর মাঝির ছেলে আবদুল মাজেদ মাঝি (৬০), রায়পুরের অটোরিকশা চালক মো. আলাউদ্দিন (৩৫), মাজেদ মাঝির স্ত্রী পেয়ারা বেগম (৫০) ও তাদের সঙ্গে থাকা ৪ বছর বয়সী শিশু। তবে শিশুটির বড় ধরণের কোন ক্ষতি হয়নি বলে চাঁদপুর সরকারি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. মিজানুর রহমান জানিয়েছেন।

ঘটনাস্থলে স্হানীয়রা জানান, শুক্রবার জুমার নামাজ শেষে এ দুর্ঘটনায় ঘটে। আনন্দ পরিবহনের বাসটি চাঁদপুর বাস স্ট্যান্ড থেকে রায়পুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। সিএনজি চালিত অটোরিকশাটি রায়পুর থেকে চাঁদপুরে প্রবেশ করার সময় নিজ গাছতলা কাদির গাজীর মার্কেটের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন রুবেল এবং মামুন হোসেন চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বাকিরা কম বেশি আহত হয়েছেন।

ঘটনার পরপরই স্থানীয় লোকজন বাসটিকে আটক করে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা বাসের সামনের গ্লাস ভাঙচুর করে।

হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মিজানুর রহমান চাঁদপুর টাইমসকে বলেন, চালক আলাউদ্দিন ও অপর পুরুষ যাত্রীর অবস্থা খুবই আশঙ্কাজনক। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। বাকীদের হাসপাতালে চিকিৎসাসেবা চলছে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, বেলা সোয়া ২টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কের বাগাদী ইউনিয়নের কাদির গাজীর মার্কেটের সামনে সিএনজি চালিত অটোরিকশার সাথে আনন্দ পরিবহনের একটি বাসের সংঘর্ষে একজন সিএনজি যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। ৬ জন যাত্রী আহত হয়। দুর্ঘটনা কবলিত বাস-সিএনজি স্কুটার জব্দ করা হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করে নিহত মামুনের লাশ উদ্ধার করে নিয়ে এসেছে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ৩১ মার্চ