Home / উপজেলা সংবাদ / চাঁদপুর রাজরাজেশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা
চাঁদপুর রাজরাজেশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা

চাঁদপুর রাজরাজেশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা

চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ঢালির বাজার ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সোলায়মান ঢালী।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেন প্রধানিয়ার সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক খোকন মিজি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. মেরাজ আহমেদ চোকদার, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আকবর মাতাব্বর।

ইউনিয়ন যুবদলের সভাপতি হাশেম চোকদারের পরিচালনায় বক্তব্য রাখেন, শহর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বয়ক মো. ওচমান, জেলার সদস্য জহিরুল ইসলাম, হাশেম, ওয়ার্ড বিএনপির সভাপতি ইউছুফ ঢালী। স্বেচ্ছাসেবক দলের নেতা হানিফ ঢালি, দেলোয়ার বকাউল, আলমগীর মাল, হারুনুর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, স্বেচ্ছাবকদল হলো জাতীয়তাবাদী দল বিএনপি’র অন্যতম সহযোগী একটি সংগঠন। ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী এবং বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এ দেশের গণতন্ত্র রক্ষার আন্দোলনে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। বেগম জিয়ার নির্দেশে এবং জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুরের মাটিতে সকল আন্দোলন সংগ্রামে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা রাজপথে ছিলো এবং আগামীতেও থাকবে।

বক্তারা আরো বলেন, চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে জেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো ঐক্যবদ্ধ এবং শক্তিশালী রয়েছে।

মতবিনিময়সভায় স্বেচ্ছাসেবকদল নেতা হাবিব বেপারী, আবুল বাসার বাসু, পারভেজ লস্কর, জনি, সুমন, জাফর, আরিফসহ ইউনিয়ন বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

||আপডেট: ০৯:০৭ পিএম, ১৭ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর