Home / চাঁদপুর / চাঁদপুর যুব ফাউন্ডেশনের ঈদ উপহার পেলো শতাধিক গরীব ও অসহায় পরিবার
ফাউন্ডেশনের

চাঁদপুর যুব ফাউন্ডেশনের ঈদ উপহার পেলো শতাধিক গরীব ও অসহায় পরিবার

চাঁদপুর যুব ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক অস্বচ্ছল, অসহায় ও গরীব মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ৬ এপ্রিল শনিবার বিকেলে চাঁদপুর সাহিত্য একাডেমি মিলনায়তনে এ আয়োজন করা হয়। তাদের এই ঈদ উপহারের প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সেমাই, চিনিসহ ঈদের নানাবিধ খাদ্য পণ্য।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল।

তিনি বলেন, মানুষের মুখে হাসি ফোটানোর মত ভালো কাজ আর নেই। এই ভালো কাজটি করে যাচ্ছে চাঁদপুর যুব ফাউন্ডেশন। চাঁদপুর শহরের একদল মেধাবী পরিশ্রমি যুবকদের এ সংগঠনটি বিভিন্ন দুর্যোগ এবং উৎসবে সমাজের অস্বচ্ছল, অসহায় ও গরীব মানুষের মাঝে খাদ্যসহায়তা দিয়ে থাকে। এটি তারা তাদের উপার্যনের অর্থ থেকে করে থাকে। আজকেও শতাধিক পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। আপনারা তাদের জন্য দোয়া করবেন।

পৌর মেয়র আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের চাঁদপুর-৩ আসনের মানীয় সাংসদ সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি এমপি চাঁদপুরের ব্যাপক উন্নয়ন কাজ করে যাচ্ছেন। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের প্রিয় সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনির জন্য দোয়া করবেন। তারাও যেন দেশ এবং মানুষের জন্য কাজ করতে পারেন। আর মনে মনে আল্লার কাছে দোয়া করবেন, আপনারাও যাতে দান করার সামর্থ অর্জন করতে পারেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং আসন্ন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলী বেপারী, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. রফিকুল ইসলাম ভূঁইয়া।

সংগঠনের সভাপতি মামুন ভূঁইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহজালাল খান রাসেলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রোটাঃ উজ্জ্বল হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি শাহআলম বকাউল, রানা সাহা( পানু) সহ-সভাপতি মোহাম্মদ রিপন ঢালী, মুহাম্মদ বাদশা ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সুমন রায়, সাইফুল ইসলাম আকাশ, মুহাম্মদ মোস্তাফিজুর রহমান ভূঁইয়া, কোষাধক্ষ্য ফারুক মোর্শেদ সুমন, মহিলা সম্পাদিকা আয়েশা আক্তার রুপা, সদস্য মোঃ দেলোয়ার হোসেন, মোঃ শাহাদাত হোসেন প্রধানীয়া, মনজুর হোসেন আবুল বাশার, কাদির মৃধা, ব্যবসায়ী আকবর হোসেন লিটন বেপারী, জসিম মোল্লা, মোহাম্মদ রফিকুল ইসলাম রিপন সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৬ এপ্রিল ২০২৪