Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / এতিম শিশুদের সাথে ইফতার করলেন চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝি
এতিম

এতিম শিশুদের সাথে ইফতার করলেন চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝি

পবিত্র মাহে রমজানের উপলক্ষে মৈশাদী ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এতিম শিশুদের সাথে ইফতার করেছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি।

৬ এপ্রিল শনিবার বিকেলে তিনি দক্ষিণ মৈশাদী নূরানী তালিমুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এ ইফতার মাহফিলের আয়োজন করেন।

তরুণ ও মেধাবী ছাত্র নেতা মো. রাকিব মাঝির এ ইফতার মাহফিলে দল-মত নির্বিশেষে মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, সুধিসমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সকল শ্রেণীপেশার মানুষ এবং এতিম শিশুরা অংশ নেন।

এর আগে চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি ইউনিয়নের গাণ্যমান্য ব্যক্তি এবং মুরব্বীদের সাথে নিয়ে ব্যাপক নির্বাচনী গণসংযোগ করেন। তিনি ভোটারদের সাথে কুশল বিনিময় শেষে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া, সমর্থন এবং ভোট কামনা করেন।

ইফতার পূর্বক এলাকাবাসীর উদ্দেশ্যে রাকিব মাঝি বলেন, পবিত্র মাহে রমজান হলো, আত্মশুদ্ধি মাস। এই মাসে রহমত, বরকত এবং ফজিলত অনেক বেশি। আসুন আমরা এই পবিত্র মাসে মানুষে মানুষে ভাতৃত্ব তৈরী করি। একে অন্যের সুখেঃ-দুঃখে পাশে থাকার প্রত্যয় করি। যার যার সার্ধ্যমত গরীব, অসহায় মানুষের পাশে দাঁড়াই।

রাকিব মাঝি বলেন, আমি চাঁদপুর সদর উপজেলাবাসীর সেবক হিসেবে কাজ করার লক্ষ্যে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। এ জন্য আপনাদের দোয়া, ভালোবাসা এবং সমর্থন আমার একান্ত কাম্য। বর্তমানে বাংলাদেশ বিশ্বের বুকে একটি মর্যাদাশালী রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এটি সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যার বলিষ্ঠ নেতৃত্বের কারনে। দেশের এই অগ্রযাত্রায় যুবসমাজ অনন্য ভূমিকা রাখছে। যুব সমাজের একজন প্রতিনিধি হিসেবে আমিও দেশ এবং মানুষের জন্য কাজ করার স্বপ্ন নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি কথা দিচ্ছি, নির্বাচিত হলে আমি আমৃত্যু আপনাদের সেবা করে যাবো। আমার পরিবার থেকে পাওয়া মানবিক শিক্ষা এবং তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে সদর উপজেলা পরিষদকে সকল মানুষের আস্তা ও বিশ্বাসের প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো, ইনশাআল্লাহ।

মো. রাকিক মাঝির নির্বাচনি গণসংযোগে মৈশাদির ইউনিয়নের গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৬ এপ্রিল ২০২৪